Hoop PlusTollywood

Jeet-Prosenjit: দর্শকদের জন্য দারুন সুখবর, প্রথম বড় পর্দায় একসাথে জিৎ-প্রসেনজিৎ

রাত পোহালেই মুক্তি পেতে চলেছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee) ও দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) অভিনীত ফিল্ম ‘আয় খুকু আয়’। এই ফিল্মটি প্রযোজনা করেছেন জিৎ (Jeet)। ফিল্মের গান ও ট্রেলার ইতিমধ্যেই সাড়া ফেলে দিয়েছে দর্শকদের মধ্যে। বাবা-মেয়ের কাহিনীর সাথে নস্টালজিক হয়ে পড়ছেন দর্শকদের একাংশ। প্রচারের শেষ বেলায় সোশ্যাল মিডিয়ায় একসাথে লাইভে এলেন প্রসেনজিৎ ও জিৎ। দর্শকদের দিলেন এক চমকপ্রদ খবর।

বুধবার ফেসবুক লাইভে আসেন প্রসেনজিৎ ও জিৎ। দর্শকদের তরফ থেকে প্রশ্ন ছিল, দুই তারকাকে কবে একসাথে বড় পর্দায় দেখা যাবে! উত্তর যেন তৈরিই ছিল জিৎ-এর কাছে। তিনি জানালেন, খুব শীঘ্রই তাঁদের দুজনকে একসাথে বড় পর্দায় দেখতে পাবেন অনুরাগীরা। ইতিমধ্যেই অনেকগুলি চিত্রনাট্য ও গল্প শুনেছেন জিৎ। তবে তার মধ্যে কয়েকটি গল্প তাঁর ভালো লেগেছে। তবে কথাবার্তা এখনও চূড়ান্ত পর্যায়ে এগোয়নি।

প্রসেনজিৎ-ও সায় দিলেন জিৎ-এর কথায়। তিনি জানালেন, সবকিছু ঠিকঠাক হলে খুব শীঘ্রই একসাথে বড় পর্দায় আসতে চলেছেন তাঁরা। তবে এই ফিল্মের প্রযোজকের আসনেও থাকছেন জিৎ। তবে আপাতত তাঁরা দুজনেই তাকিয়ে ‘আয় খুকু আয়’ ফিল্মের দিকে। সাম্প্রতিক কালে বাংলা তথা ভারতের ব্লকবাস্টারের মধ্যে স্থান করে নিয়েছে অনীক দত্ত (Anik Dutta) পরিচালিত ফিল্ম ‘অপরাজিত’। শিবপ্রসাদ (Shibaprashad)-নন্দিতা (Nandita) জুটি নির্মিত ফিল্ম ‘বেলাশুরু’ দর্শকদের মধ্যে প্রভাব ফেললেও বিগেস্ট হিট নয়।

অপরদিকে শুক্রবার প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘আয় খুকু আয়’। প্রসেনজিৎ কি আবারও পারবেন বাংলার দর্শককে হলমুখী করে তুলতে?

whatsapp logo