whatsapp channel

রিল ও রিয়েল লাইফ ‘কৃষ্ণকলি’ একই ফ্রেমে ক্যামেরাবন্দী, জমিয়ে নাচলেন শ্রুতি-তিয়াশা

নেটদুনিয়ায় গায়ের রঙ নিয়ে চূড়ান্ত ট্রোলের কারণে থানায় অভিযোগ দায়ের করেছিলেন ‘নোয়া' শ্রুতি দাস (Shruti Das)। অভিমানে নিজেকে বলেছিলেন, ‘কালো বস্তু'। সেই সময় উঠে এসেছিল ‘কৃষ্ণকলি’ তিয়াশা রায় (Tiyasa Roy)-এর…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

নেটদুনিয়ায় গায়ের রঙ নিয়ে চূড়ান্ত ট্রোলের কারণে থানায় অভিযোগ দায়ের করেছিলেন ‘নোয়া’ শ্রুতি দাস (Shruti Das)। অভিমানে নিজেকে বলেছিলেন, ‘কালো বস্তু’। সেই সময় উঠে এসেছিল ‘কৃষ্ণকলি’ তিয়াশা রায় (Tiyasa Roy)-এর কথাও। শ্রুতি বলেছিলেন, তিয়াশা ফর্সা। তাই তাঁকে কালো করতে হয় মেকআপের সাহায্যে। হয়তো সেদিন একজন স্টার নয়, একটি মেয়ে বড্ড কষ্ট পেয়ে এই কথা বলেছিলেন। তাঁর সেই অভিমান এদিন ভাঙিয়ে দিলেন তিয়াশা। এদিন সাউথ সিটি মলে স্বর্ণেন্দু সমাদ্দার (swarnendu samaddar), শ্রুতি ও তিয়াশা এবং ঋষভ গুহ (Rishav guha) জমিয়ে আড্ডা দিলেন। এমনকি গানের তালে রিল ও রিয়েল ‘কৃষ্ণকলি’রা একসঙ্গে নাচলেন। দুই নায়িকার বন্ধুত্ব দেখে ঋষভ যথেষ্ট উচ্ছ্বসিত।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

Advertisements

শ্রুতির পরনে ছিল সবুজ টপ ও তিয়াশার পরনে ছিল সাদা-সবুজ স্ট্রাইপড টপ। ঋষভ পরেছিলেন কালো টি-শার্ট, সঙ্গে মাথায় বেঁধেছিলেন ব্যান্দানা। খাওয়াদাওয়ার পাশাপাশি দুই নায়িকাই আড্ডার ফাঁকে ডান্স ফ্লোরে গিয়ে জনপ্রিয় বলিউড ফিল্ম ‘ঢিশুম’-এর গান ‘শ তরহা কে’-এর সঙ্গে একসঙ্গে পা মেলালেন। স্বর্ণেন্দুকে ডান্স ফ্লোরে দেখা না গেলেও ছিলেন ঋষভ।

Advertisements

তিয়াশার জন্য এদিন যেন ছিল একটু মুক্তির অবসর। তাঁর দাম্পত্য জীবন ভাঙনের মুখে এসে দাঁড়িয়েছে। তিয়াশার স্বামী সুবান রায় (suban roy) বারবার বলছেন, তৃতীয় ব্যক্তির কারণে তাঁদের সম্পর্ক ভেঙে যেতে চলেছে। তিয়াশা কিন্তু এখনও এই বিষয়ে মুখ খোলেননি।

Advertisements

অপরদিকে শ্রুতির সঙ্গে স্বর্ণেন্দুর সম্পর্ক নিয়ে বারবার ট্রোল করা হয় তাঁদের। কিন্তু কোনো ট্রোলকে পাত্তা না দিয়েই তাঁরা খুলে ফেলেছেন ট্র্যাভেল ভ্লগ। প্রায়ই ট্র্যাভেল ভ্লগের শুটিংয়ে দেখা যায় স্বর্ণেন্দু ও শ্রুতিকে। স্বর্ণেন্দু, শ্রুতি, তিয়াশা, ঋষভের ভিডিও ও ছবিগুলি নেট দুনিয়ায় তুমুল ভাইরাল হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

whatsapp logo
Advertisements
Avatar