Bengali SerialHoop Plus

Ushasie Chakraborty: শীতে প্রতিদিন স্নান করবেন, ‘দিদি নং ১’-এ নতুন বছরের শপথ জুন আন্টির

প্রতি বছর নববর্ষের সাথে প্রত্যেক মানুষ নিজস্ব রেজোলিউশন তৈরি করেন। যদিও বছরের শেষে দেখা যায়, প্রায় কেউই নিজেদের রেজোলিউশন পূর্ণ করতে পারেন না। তাই চলতি বছর ঊষসী চক্রবর্তী (Ushasie Chakraborty)-র সহজ রেজোলিউশন নিয়েছেন যা শুনে ‘দিদি নং 1’ রচনা ব্যানার্জী (Rachana Banerjee) হেসে কুটিপাটি।

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘শ্রীময়ী’-র দৌলতে ‘জুন আন্টি’ হিসাবে সর্বাধিক পরিচিত ঊষসী। ‘শ্রীময়ী’ শেষ হয়ে গেলেও জুন আন্টির মুখ বাঁকানো রীতিমত ট্রেডমার্ক হয়ে গিয়েছে। সম্প্রতি ‘দিদি নং 1’-এর মঞ্চে উপস্থিত হয়েছিলেন ঊষসী। সেখানে শোয়ের সঞ্চালক রচনা তাঁকে জিজ্ঞাসা করেন, তাঁর নিউ ইয়ার রেজোলিউশন কি হবে! চটজলদি জবাব দেন ঊষসী। তিনি বরাবর বলে এসেছেন, তিনি যথেষ্ট শীতকাতুরে। কলকাতার শীতেও ঊষসী রুম হিটার চালান। তিনি রচনাকে বলেন, অনেকেই তাঁকে ফোন করে জানতে চান, তিনি স্নান করেছেন কিনা! এই কারণে ঊষসী নতুন বছরে শপথ নিয়েছেন, তিনি রোজ স্নান করবেন।

তবে এটা ঊষসীর স্নান। তাই ঋতু অনুযায়ী তার একটু উনিশ-বিশ হবেই। তাতে প্রভাব পড়বে ঠান্ডারও। ফলে পরিস্থিতি বুঝে ঊষসী ঠিক করবেন, কাক স্নান হবে না ছিটেফোঁটা স্নান নাকি নল নমস্কার স্নান। তার সাথেই ঊষসী শপথ নিয়েছেন, নতুন বছরে রান্না শেখার। ঊষসী জানিয়েছেন, তিনি এত ভালো ডিম সেদ্ধ রান্না করেন, যা লোক বারবার খেতে চাইবেন। তবে নতুন বছরে আরও কিছু খাবার রান্না করা শিখতে চান ঊষসী। বিগত দশ-পনের বছর ধরে তিনি রান্না শেখার কথা ভাবছেন। অবশেষে নতুন বছরে শপথ নিয়েই ফেলেছেন ঊষসী।

তবে ‘দিদি নং 1’ -এ এসে ঊষসী জানিয়েছেন, তিনি সিঙ্গল। বহু আগে তাঁর বয়ফ্রেন্ড ছিল। কিন্তু ব্রেক-আপ হয়ে গিয়েছে। এদিন ঊষসীর সাথে ‘দিদি নং 1’-এ এসেছিলেন ‘শ্রীময়ী’-র দিঠি ওরফে ঐশী ভট্টাচার্য (Oishi Bhattacharya)।