BollywoodHoop Plus

Amitabh Bachchan: গুরুতর জখম অমিতাভ বচ্চন! পড়ে গিয়ে ভাঙল পাঁজর

সাতসকালেই খারাপ খবরের বার্তা ভেসে এল বি-টাউন থেকে। শুটিং সেটে পড়ে গিয়ে গুরুতর জখম হলেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। সোমবার সকালেই অভিনেতার জখম হওয়ার খবর পাওয়া যায়। আর তার জনপ্রিয়তা শিখরে থাকায় মুহূর্তে দাবানলের মতো নানা মহলে ছড়িয়ে পড়ে এই খবর। আর ‘বিগ-বি’র এই দুর্ঘটনার খবরে উদ্বিগ্নতা বেড়েছে তার অনুরাগীদের মধ্যে। অনেকেই চিন্তিত প্রিয় অভিনেতার শারিরীক অবস্থা নিয়ে। কিভাবে ঘটল দুর্ঘটনা? কতটা চোট পেয়েছেন অভিনেতা? এখন তিনি কেমন আছেন? দেখুন সবিস্তারে।

বিশেষ সূত্র মারফত পাওয়া খবরের ভিত্তিতে, হায়দরাবাদেই ঘটেছে এই দুর্ঘটনা। সেখানে ‘প্রজেক্ট কে’-ছবির শুটিংয়ের কাজ চলছিল বলে জানা গেছে। আর এই কাজের সময়েই ঘটে এই দুর্ঘটনা। জানা গেছে, এই ছবির একটি অ্যাকশন দৃশ্যের শ্যুটিং করতে গিয়ে পড়ে যান এই বর্ষীয়ান অভিনেতা। আর পড়ে গিয়েই শারীরিক আঘাত পান ‘বিগ-বি’। তার এই আঘাত মোটেই কিন্তু হালকা নয়। সূত্রের খবর, অভিনেতা মুখ থুবড়ে পড়ে যাওয়ার কারণে তার পাঁজরের একাংশ ভেঙেছে। পাশাপাশি ডান পাঁজরের একটি পেশিও ছিঁড়েছে বলে জানা গেছে।

দুর্ঘটনার পর তড়িঘড়ি তাঁকে হায়দরাবাদের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকের সঙ্গে পরামর্শ করা হলে তাঁকে একরি স্ক্যান করার পরামর্শ দেন তিনি। জানা গেছে, আপাতত শ্যুটিং স্থগিত রেখেছেন তিনি। হায়দরাবাদ থেকে মুম্বইয়ে ফিরছেন অমিতাভ বচ্চন। একটি ব্লগ পোস্টে এই খবর নিজেই জানান অভিনেতা। তিনি লেখেন, ‘নিঃশ্বাস নিলে এবং নড়াচড়া করলে শরীরে ব্যাথা অনুভূত হচ্ছে। এসব কারণে অপাতত কাজ বন্ধ। আশা করছি আগামী কয়েক সপ্তাহের মধ্যেই সুস্থ হয়ে উঠব’।

প্রসঙ্গত, প্যান-ইন্ডিয়া প্রযোজিত সায়েন্স-ফিকশন ছবি ‘প্রোজেক্ট-কে’-তে অমিতাভ বচ্চনের পাশাপাশি দেখা যাবে প্রভাস (Prabhas) ও দীপিকা পাড়ুকোনকে (Dipika Padukone)। এই ছবির মাধ্যমে তেলেগু ইন্ডাস্ট্রিতে ডেবিউ করছেন দীপিকা। অন্যদিকে এই ছবিতে দেখা যাবে দিশা পাটানিকেও। আগামী বছরের জানুয়ারিতেই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা