whatsapp channel
Hoop PlusTollywood

Sudipa Chatterjee: ‘কোনোদিন তোমার মা হতে পারব না’, সৎ ছেলের উদ্দেশ্যে একি লিখলেন সুদীপা!

কিছুদিন আগেই পুরীতে জগন্নাথ দেবের দর্শনে গিয়েছিলেন সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee)। সাথে ছিলেন তাঁর স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায় (Agnidev Chatterjee) ও একমাত্র পুত্রসন্তান আদিদেব চট্টোপাধ্যায় (Adidev Chatterjee)। পুরী থেকে সোশ্যাল মিডিয়ায় একাধিক রিল ও ছবি শেয়ার করেছিলেন সুদীপা। তাঁকে দেখা গিয়েছিল ছেলের সাথে সি-বিচে সময় কাটাতে। কিন্তু সুদীপার আরও এক পুত্রসন্তান রয়েছে যার মা কোনোদিন হতে পারলেন না তিনি। আকাশ চট্টোপাধ্যায় (Akash Chatterjee)-র জন্মদিনে নিজেই সেই কথা শেয়ার করে নিয়েছেন সুদীপা।

প্রকৃতপক্ষে অগ্নিদেবের দ্বিতীয় স্ত্রী সুদীপা। আকাশ পরিচালকের প্রথম পক্ষের সন্তান। সম্প্রতি ছিল আকাশের জন্মদিন। আকাশের সাথে সুদীপার সম্পর্কের রসায়ন এর আগেও ধরা পড়েছে সোশ্যাল মিডিয়ায়। শুক্রবার, 9 ই জুন আকাশের জন্মদিনে সুদীপা তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টে সৎ ছেলেকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, আকাশের সাথে তাঁর যখন প্রথম আলাপ হয়েছিল, তিনি তখন স্কুলে পড়েন। কিন্তু ভাগ্য তাঁদের এক করেছে। আকাশ ও সুদীপা একই সাথে একে অপরের ভালো বন্ধু ও সমালোচক হয়ে উঠছেন। তবে তাঁরা একে অপরের সবচেয়ে বড় সমর্থক। আকাশের খারাপ সময়ে তাঁর পাশে থেকেছেন সুদীপা। সুদীপা ভেঙে পড়লে পাশে দাঁড়িয়েছেন আকাশ।

তাঁদের ভালোবাসা নিঃস্বার্থ বলে মনে করেন সুদীপা। তাঁদের সম্পর্কের কোনো নাম নেই। তবে সুদীপা জানেন, তিনি কোনোদিনই আকাশের নিজের মায়ের স্থান নিতে পারবেন না। কিন্তু আকাশের তাঁকে ‘এই যো’ ডাকটি সুদীপার কাছে যথেষ্ট মিষ্টি। আকাশকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সুদীপা লিখেছেন, তিনি হয়ে উঠুন নতুন পয়সার মতো উজ্জ্বল, মহীরূহর মতো বড়। তাঁর মুখের হাসি যেন অটুট থাকে।

এই পোস্টে সুদীপা যুক্ত করেছেন দুটি ছবি। একটিতে সুদীপা জড়িয়ে ধরে রয়েছেন আকাশকে। অপরদিকে তাঁদের সাথে দেখা যাচ্ছে অগ্নিদেবকেও। আকাশও বর্তমানে পরিচালনার দিকে এগোচ্ছেন। নেটিজেনদের একাংশ তাঁকে জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছা।

whatsapp logo