whatsapp channel

স্বর্ণেন্দুকে ছাড়াই দোল শ্রুতির, রঙের খেলায় মেতে উঠলেন ‘দেশের মাটি’-এর নোয়া

কাটোয়া থেকে কলকাতায় এসেছিলেন নিজের স্বপ্ন পূরণ করতে। পাশাপাশি নিজের স্নাকোত্তরের পড়াশোনা চালিয়ে গিয়েছেন। নিজের মডেলিং এর স্বপ্নপূরণ করতে কলকাতায় বাসা বাঁধা। একদিন পড়াশোনার ফাঁকে টলিপাড়ায় প্রবেশ করেন। দিয়ে দিলেন…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

কাটোয়া থেকে কলকাতায় এসেছিলেন নিজের স্বপ্ন পূরণ করতে। পাশাপাশি নিজের স্নাকোত্তরের পড়াশোনা চালিয়ে গিয়েছেন। নিজের মডেলিং এর স্বপ্নপূরণ করতে কলকাতায় বাসা বাঁধা। একদিন পড়াশোনার ফাঁকে টলিপাড়ায় প্রবেশ করেন। দিয়ে দিলেন জীবনের প্রথম অডিশন। আর প্রথম অডিশনেই পেয়ে যান ছোট পর্দাতে অভিনয়ের সুযোগ। প্রথম ধাপে নিজের স্বপ্নের কাছাকাছি অনেকটাই চলে যান এই অভিনেত্রী। তিনি আর কেউ নন ইনি হলেন সকলের শ্রুতি দাস। এমটাই ঘটেছিল অভিনেত্রী শ্রুতি দাসের সঙ্গে। ২০১৯ সালে ‘ত্রিনয়নী’ ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে যান শ্রুতি। কয়েকদিনের মধ্যেই তাঁর দক্ষ অভিনয় জয় করে নেয় সকলের মন। এর পর স্টার জলসার ‘দেশের মাটি’ ধারাবাহিকে অভিনয় করছেন।

Advertisements

২০২১ সালের শুরুতে স্টার জলসাতে ‘দেশের মাটি’ ধারাবাহিকে নোয়া হয়ে ফিরে আসেন। নয়ন যেমন বাংলার আর্দশ বৌ হয়ে উঠেছে নোয়া তাহলে ঘরের মেয়ে হয়ে উঠেছে। অভিনয়ের খুব স্বল্প সময়ে বেশ জনপ্রিয় হয়ে গিয়েছেন নোয়া৷ নোয়া ধারাবাহিকে কিয়ানকে ভালোবাসলেও রিয়েল লাইফে শ্রুতির ভালোবাসা অন্যজন। অভিনয়ের পাশাপাশি অভিনেত্রী তার সাথেই চুটিয়ে প্রেম করছেন।

Advertisements

তিনি আর কেউ নন ‘ত্রিনয়নী’ ধারাবাহিকের পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার। ধারাবাহিক শেষে শ্রুতির ফেসবুক পেজে রিলেশনশিপ স্ট্যাটাসে জ্বলজ্বল করছে ‘ইন আ রিলেশনশিপ’। অন্যদিকে স্বর্ণেন্দু আবার শ্রুতির ভালোবাসায় লিখে রেখেছেন ‘এনগেজড’। হ্যাঁ আগের বছর পুজোর সময় এদের প্রেমের একবছর পুর্তি হয়। প্রেম করার আগে থেকে একসাথে কাজ করতেন সেই থেকেই প্রেমের সূত্রপাত। কিন্তু এদের প্রেম নিয়ে নেটিজেনদের কটুক্তির মুখে পড়তে হয় এই যুগলকে। আসল কারণ বয়স। ১৪ বছরের বড় স্বর্ণেন্দু তাই এদের নানান কথায় পড়তে হয়। কিন্তু শ্রুতি ছেড়ে দেওয়ার পাত্রী নন তাই শত্রুদের মুখে জবাব দিয়ে তিনি বলেন একটি সংবাদমাধ্যমে,”২৭ বছরের ছেলের সঙ্গে প্রেম আমার হবে না। ১৪ বছরের বড় স্বর্ণেন্দুই আমার বর!”

Advertisements

গত বছর দুর্গা পুজোর শুরুতে প্রথমে একান্তেই সময় কাটিয়েছেন এই লাভ বার্ডস। সোশ্যাল মিডিয়ায় মিলেছে তার নানান প্রমাণ। নিজেরাই নিজেদের নানা ছবি, ভিডিয়ো পোস্ট করেছেন। সম্প্রতি শ্রুতি স্বর্ণেন্দুর জন্য উপোস করে কারওয়া চৌথ ব্রত করেন। আজ দোল উৎসব। ব্যস্ত শ্যুটিংয়ে তাই ভালোবাসার মানুষকে বড্ডো মিস করছেন। তাই স্বর্ণেন্দুকে লাল সালোয়ার পড়ে আর গাল মাখা আবির আর মাথায় খোলা চুলে পলাশ ফুল, লাল চুড়ি পড়ে রিল ভিডিও করলেন। ব্যকগ্রাউন্ডে বাজছে ‘আহা আজি এ বসন্তে’। আর স্বর্ণেন্দুকে উদ্দেশ্য করলেন। নেটিজেনরা ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই ভিডিও।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media