whatsapp channel

Megha Daw: উদ্দাম নাচ দেখিয়ে বিড়ম্বনায় পড়লেন ‘পিলু’ ধারাবাহিকের নায়িকা

মেঘা দাঁ (Megha Daw)-র পরিচিতি গড়ে উঠেছিল ‘পিলু’ ধারাবাহিকের মাধ্যমে। কিন্তু এই ধারাবাহিকটি অল্প দিনের মধ্যেই অফ এয়ার হয়ে যায়। মেঘা শেষ দিনের শুটিংয়ের ছবি শেয়ার করে লিখেছিলেন মেঘা থেকে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

মেঘা দাঁ (Megha Daw)-র পরিচিতি গড়ে উঠেছিল ‘পিলু’ ধারাবাহিকের মাধ্যমে। কিন্তু এই ধারাবাহিকটি অল্প দিনের মধ্যেই অফ এয়ার হয়ে যায়। মেঘা শেষ দিনের শুটিংয়ের ছবি শেয়ার করে লিখেছিলেন মেঘা থেকে পিলু হয়ে ওঠার কথা। এই ধারাবাহিকের পর তাঁকে আর কোনো প্রোজেক্টে দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় মেঘা যথেষ্ট অ্যাকটিভ। প্রায়ই তিনি নিজের বিভিন্ন ছবি ও ইন্সটাগ্রাম রিল শেয়ার করেন। এর আগে সাদা রঙের ট্রাউজার ও নেটের টপ পরে কয়েকটি ছবি শেয়ার করেছিলেন মেঘা। এবার তিনি একই পোশাকে শেয়ার করলেন নিজের একটি ইন্সটাগ্রাম রিল।

Advertisements

আদতে মেঘা নৃত্যশিল্পী। জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’ থেকে তাঁর উত্থান। ‘পিলু’ ছিল তাঁর প্রথম ধারাবাহিক। রিলে মেঘা সম্পূর্ণ ব্যাকরণ মেনে বলিউড নৃত্যশৈলী তুলে ধরলেন। কুমার শানু (Kumar Shanu) ও অলকা ইয়াগনিক (Alka Yagnik)-এর গাওয়া গান ‘পেয়ার আ গয়া’-র সাথে রীতিমত বলিউড তারকাদের ধরনেই নাচলেন তিনি। মেঘার পরনের সাদা রঙের ট্রাউজার ও সাদা নেটের টপটি প্রিয়ম পাল (Priyam Paul) ডিজাইন করেছেন। এই পোশাকের সাথে হালকা মেকআপ করেছেন মেঘা। খোলা চুলৃ রয়েছে হালকা কার্ল। ব্যাকগ্রাউন্ডে রয়েছে সবুজ রঙের ক্রোমা কাপড়। ফ্লোরেও এই কাপড় বিছানো রয়েছে। তার উপর স্নিকার্স পরে মেঘা তুলেছেন শরীরী হিল্লোল।

Advertisements

নেটিজেনদের একাংশ মেঘার নাচের প্রশংসা করলেও অনেকে তাঁকে কটাক্ষ করে লিখেছেন, নাচ জানলেই নায়িকা হওয়া যায় না। অনেকে লিখেছেন, মেঘা একবার নায়িকার চরিত্রে সুযোগ পেয়ে অহঙ্কারী হয়ে গিয়েছেন।

Advertisements

উত্তর চব্বিশ পরগনার মসলন্দপুরের মেয়ে মেঘা অভিনয় ও নাচের পাশাপাশি রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর স্তরের পড়াশোনা করছেন। ‘পিলু’ শেষ হওয়ার পর তিনি ফিরে গিয়েছেন মসলন্দপুরের বাড়িতে। আপাতত স্নাতকোত্তর স্তরের পড়াশোনা শেষ করতে চান মেঘা। তবে ভালো কাজের সুযোগ পেলে আবারও অভিনয়ে ফিরবেন তিনি।

Advertisements

whatsapp logo
Advertisements