Advertisements

যাননি বিয়েতে, জানাননি শুভেচ্ছা, ‘এখন আর অত…’, সন্দীপ্তাকে নিয়ে অকপট রাহুল

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

এক সময় তাঁদের প্রেম ছিল টলিউডের সবথেকে চর্চিত সম্পর্ক। কথা হচ্ছে রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul Arunoday Banerjee) এবং সন্দীপ্তা সেনের (Sandipta Sen) ব্যাপারে। একটি সিরিয়ালে অভিনয় করতে গিয়েই দুজনের আলাপ হয়। সেখান থেকে বন্ধুত্ব, আর ক্রমে প্রেমের গুঞ্জন। এমনকি সন্দীপ্তার সঙ্গে রাহুলের সম্পর্ক নিয়ে আলোচনা এতটাই বেড়েছিল যে অভিযোগ উঠেছিল, সন্দীপ্তার জন্যই ভেঙেছিল রাহুল প্রিয়াঙ্কার সংসার। যদিও এই চর্চিত সম্পর্ককে কখনোই স্বীকার করেননি তাঁরা। জানিয়েছিলেন, তাঁরা শুধুই ভালো বন্ধু।

কিন্তু পরবর্তীতে এই বন্ধুত্বে দূরত্ব আসে। এমনকি সন্দীপ্তার বিয়েতেও দেখা যায়নি রাহুলকে। সোশ্যাল মিডিয়াতেও কোনো শুভেচ্ছা বার্তা দেননি তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে সন্দীপ্তাকে নিয়ে মুখ খোলেন রাহুল। নিজের পুরনো বক্তব্যে অনড় থেকে তিনি বলেন, তাঁরা কোনোদিনই বলেননি যে তাঁরা কোনো সম্পর্কে রয়েছেন। আর আজ যখন সন্দীপ্তা খুব ভালো আছে একজনকে বিয়ে করে, তখন তাঁরও নতুন করে এটা স্বীকার করার কিছু নেই যে তাঁরা দুজনে প্রেমিক প্রেমিকা নয়, বরং বন্ধু ছিলেন। রাহুলের কথায়, সম্পর্কে তো আর এলআইসির মতো গ্যারেন্টি থাকে না। সন্দীপ্তার এই নতুন জীবনের জন্য তিনি খুশি বলে জানান রাহুল।

তবে তিনি বলেন, বিয়ের পর থেকে আর তাঁর কথা হয়নি সন্দীপ্তার সঙ্গে। অভিনেত্রীর বিয়েতে তিনি ছিলেন না, শুভেচ্ছাও জানাননি। রাহুল স্বীকার করেই নেন যে এখন আর আগের মতো বন্ধুত্ব নেই তাঁদের। তবে রাহুল এও জানান, অভিনেত্রী রুকমা রায়ের সঙ্গে তাঁর যেমন বন্ধুত্ব, সন্দীপ্তার সঙ্গে তেমন বন্ধুত্ব ছিল না। তাই রুকমার সঙ্গে তাঁর বন্ধুত্বটা কখনো ভাঙবে না।

স্ত্রী প্রিয়াঙ্কার সঙ্গে ছাড়াছাড়ি হয়ে গিয়েও দীর্ঘ তিক্ততার পরেও আবারো বৈবাহিক সম্পর্কে ফিরেছেন রাহুল। তিনি বলেন, তাঁর সমস্ত বন্ধুত্বের কথাই প্রিয়াঙ্কা জানেন। পরস্পরের গোপনতম কথা তাঁরা জানেন, পরস্পরকে সম্মানও করেন। প্রিয়াঙ্কার প্রশংসা করে রাহুল বলেন, দীর্ঘদিন তাঁরা আলাদা ছিলেন। এই সময় তাঁকে ভিলেন বানিয়ে দেওয়াটা খুব সহজ ছিল। কিন্তু তা প্রিয়াঙ্কা করেননি, বরং সহজকে ভালো শিক্ষা দিয়েছেন, এর জন্য প্রিয়াঙ্কাকে ধন্যবাদ জানান রাহুল।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow