whatsapp channel

Rahul-Priyanka: হাসপাতালে প্রিয়াঙ্কা পাশে রাহুল, একরত্তি ছেলে সহজের দায়িত্ব তুলে নিলেন নিজের কাঁধে

2020 সাল থেকে পৃথিবীর উপর যেন নেমে এসেছে বিষাদের ছায়া। হঠাৎই শোনা যাচ্ছে দুঃসংবাদ। একই সঙ্গে আপনজনদের অসুস্থতার সংবাদ ঝাঁঝরা করে দিচ্ছে মানুষকে। এবার প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)-এর পরিবারের উপর…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

2020 সাল থেকে পৃথিবীর উপর যেন নেমে এসেছে বিষাদের ছায়া। হঠাৎই শোনা যাচ্ছে দুঃসংবাদ। একই সঙ্গে আপনজনদের অসুস্থতার সংবাদ ঝাঁঝরা করে দিচ্ছে মানুষকে। এবার প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)-এর পরিবারের উপর নেমে এল অসুস্থতার থাবা। পায়ে আঘাত পেয়ে হাসপাতালে ভর্তি প্রিয়াঙ্কা।

Advertisements

শনিবার দুপুর তিনটে নাগাদ ‘ওপেন রিডাকশন ইন্টারনাল ফিক্সেশন’ (ওরিফ) অস্ত্রোপচার হওয়ার কথা রয়েছে তাঁর। তাঁর একমাত্র পুত্রসন্তান সহজ (Sahaj) প্রিয়াঙ্কার কাছে থাকে। কিন্তু মায়ের অসুস্থতার সময় সহজের দায়িত্ব নিয়েছেন তার বাবা অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul Arunodoy Banerjee)। একসঙ্গে না থাকলেও সহজের দায়িত্ব পালনের ক্ষেত্রে কার্পণ্য করেন না রাহুল ও প্রিয়াঙ্কা। ফলে তাঁদের মধ্যে তিক্ততা আগের থেকে কিছুটা কমেছে। প্রিয়াঙ্কা হাসপাতালে ভর্তি থাকাকালীন সহজের পাশে রয়েছেন রাহুল। তার সমস্ত দেখা-শোনা করছেন রাহুল।

Advertisements

Advertisements

রাহুল জানিয়েছেন, সকালবেলা তাঁর গাড়ির চালক মারফত প্রিয়াঙ্কার দুর্ঘটনার খবর পান তিনি। এরপর তাঁর সঙ্গে প্রিয়াঙ্কার ফোনে কথা হয়েছে। সম্ভবত প্রিয়াঙ্কাকে ব্যথা কমানোর ওষুধ দেওয়া হয়েছে। রাহুল নিজেও প্রিয়াঙ্কাকে নিয়ে যথেষ্ট চিন্তিত। তিনি বিকালে প্রিয়াঙ্কার সাথে দেখা করতে যাবেন। দুপুরে প্রিয়াঙ্কার অস্ত্রোপচারের কথা রয়েছে। চিকিৎসকের সঙ্গে কথা বলে তবেই প্রিয়াঙ্কার শারীরিক পরিস্থিতির ব্যাপারে জানতে পারবেন রাহুল। তবে সহজের সঙ্গে রয়েছেন তাঁদের পরিচারিকা ও আয়া। ফলে সহজ আপাতত ঠিক আছে।

Advertisements

শুক্রবার রাতে রাজারহাট শুটিং চলাকালীন মদ্যপ বাইক আরোহীর ধাক্কায় প্রিয়াঙ্কার পায়ে গুরুতর আঘাত লাগে। বাইকের ধাক্কায় তাঁর পায়ের হাড় টুকরো হয়ে যায়। তাঁকে দ্রুত শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতাল সূত্রে জানা গেছে, তাঁর পায়ে অস্ত্রোপচার করে প্লেট বসানো হবে। প্রিয়াঙ্কার সঙ্গে ছিলেন অর্জুন চক্রবর্তী (Arjun Chakraborty)। হালকা চোট লেগেছে তাঁরও। তবে তাঁকে প্রাথমিক চিকিৎসার পর হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। মদ্যপ বাইক আরোহী এখনও পলাতক। তাঁর খোঁজ চালাচ্ছে পুলিশ।

whatsapp logo
Advertisements
Avatar