whatsapp channel
BollywoodHoop Plus

পর্দার পিছনে পরিচালক রোহিত শেঠির আসল রূপ সামনে আনলেন দিল্লীর নেতা

ভারতবর্ষে করোনার দ্বিতীয় ঢেউ ক্রমশ বেলাগাম হয়ে চলেছে। দৈনিক সংক্রমণ ক্রমশ রেকর্ড তৈরী করছে। হাসপাতালে বেড অমিল, অক্সিজেনের সঙ্কটে প্রাণ হারাচ্ছেন বহু করোনা রোগী। এর মধ্যেই বিখ্যাত ফিল্ম পরিচালক ও ‘খতরোঁ কে খিলাড়ি’-র সঞ্চালক রোহিত শেঠি (Rohit shetty)-র সিক্রেট ফাঁস করলেন দিল্লীর রাজনীতিবিদ মনজিন্দর সিং সিরসা (manjinder singh sirsa)।

সম্প্রতি মনজিন্দর তাঁর টুইটার হ্যান্ডেলে টুইট করে জানিয়েছেন, পর্দার ‘খতরোঁ কে খিলাড়ি’ রোহিত বাস্তব জীবনে একজন সংবেদনশীল মানুষ। মানবতার অন্যতম উদাহরণ হলেন রোহিত শেঠি। তাঁদের কোভিড কেয়ার ফেসিলিটিতে যথেষ্ট পরিমাণ অনুদান দেওয়ার জন্য রোহিতকে ধন্যবাদ জানিয়েছেন মনজিন্দর। মনজিন্দর বলেছেন, রোহিতের এই অনুদান আশীর্বাদ হয়ে বর্ষিত হবে তাঁর উপর।

রোহিত কিন্তু এই বিষয়ে মুখ খোলেননি। তিনি এই মুহূর্তে রয়েছেন দক্ষিণ আফ্রিকার কেপটাউনে। সেখানে চলছে ‘খতরোঁ কে খিলাড়ি, সিজন-11′-এর শুটিং। এই শোয়ের প্রতিযোগীরাও রয়েছেন কেপটাউনে। রোহিতের আপকামিং ফিল্ম ‘সুর্যবংশী’ -র মুক্তি স্থগিত রয়েছে করোনা অতিমারীর কারণে।

অপরদিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন বিরাট কোহলি (virat kohli) ও অনুষ্কা শর্মা (Anushka sharma)। তাঁরা ‘কেটো’-র সঙ্গে যৌথ উদ্যোগে ‘ইন দিস টুগেদার’ নামে একটি ফান্ডরেইজিং ক্যাম্পেন শুরু করেছেন। প্রকৃতপক্ষে এটি একটি কোভিড-19 রিলিফ ফান্ড তৈরীর প্রচেষ্টা। বিরাট ও অনুষ্কা দুজনেই সম্প্রতি ইন্সটাগ্রামে একটি ভিডিও বার্তায় এই প্রচেষ্টার কথা জানিয়ে দেশবাসীকে এগিয়ে আসার আহ্বান করেছেন।

বিরাট ও অনুষ্কার এই ভিডিওটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে নেটিজেনরা তাঁদের এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন। জ‍্যাকলিন ফার্নান্ডেজ (jackline Fernandez) -ও যথেষ্ট খুশি বিরাট ও অনুষ্কার এই উদ্যোগে। তিনি নিজেও ‘ইওলো’ ফাউন্ডেশন ও ‘রোটি ব্যাঙ্ক’-এর সঙ্গে যৌথ উদ্যোগে দুঃস্থ মানুষদের জন্য খাবারের ব্যবস্থা করেছেন। অপরদিকে সলমন খান (salman khan) স্বাস্থ্যকর্মীদের জন্য বিশেষ ফুড ভ‍্যানের ব্যবস্থা করেছেন। এই ভ‍্যান স্বাস্থ্যকর্মীদের বিনামূল‍্যে পুষ্টিকর খাবারের যোগান দেবে। সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন সুনীল শেঠী (sunil shetty)। মুম্বই ও ব‍্যাঙ্গালোরে বিনামূল‍্যে অক্সিজেন কনসেন্ট্রেটরের ব্যবস্থা করেছেন তিনি। এছাড়াও সুস্মিতা সেন (Susmita sen) দিল্লির হসপিটালগুলির জন্য বেশ কয়েকটি অক্সিজেন সিলিন্ডারের ব্যবস্থা করেছেন।

পিছিয়ে নেই অক্ষয়কুমার (Akshay kumar) ও টুইঙ্কল খান্না (twinkle khanna)। তাঁরাও বিনামূল‍্যে অক্সিজেন কনসেন্ট্রেটর দান করেছেন। কলকাতায় শিল্পপতিদের মধ্যে অন্যতম নিখিল জৈন (Nikhil jain) যিনি দান করেছেন অক্সিজেন কনসেন্ট্রেটর।

দিন-রাত এক করে কাজ করে চলেছেন সোনু সুদ (sonu sood ) ও তাঁর টিম। কিছুদিন আগেই দ্রুত অক্সিজেন সিলিন্ডারের ব‍্যবস্থা করে বাইশ জন করোনা রোগীর প্রাণ বাঁচিয়েছেন সোনু সুদের সংস্থা। এর আগে সোনু এয়ার-অ্যাম্বুলেন্সের মাধ্যমে করোনা আক্রান্ত ভারতী (bharati)-কে নাগপুর থেকে হায়দরাবাদ নিয়ে এসে অ্যাপোলো হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করেছেন। ইতিমধ্যেই ক্রিকেটার সুরেশ রায়না (suresh Raina)-র মায়ের জন্য অক্সিজেন সিলিন্ডারের ব্যবস্থা করেছেন সোনু। করোনার দ্বিতীয় ঢেউ বলিউডের জাঁকজমকের বাইরে নতুন করে চিনিয়ে দিল সবার প্রিয় তারকাদের যাঁরা সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে প্রমাণ করলেন মনুষ্যত্ব এখনও মরে যায়নি।

whatsapp logo