whatsapp channel

মমতা মুখ্যমন্ত্রী থাকলে বাংলার উন্নতি হবে, প্রচারে এসে সাফ জানালেন জয়া বচ্চন

বাংলায় বিধানসভার ভোট। ইতিমধ্যে দু দফায় ভোট শেষ হয়ে গিয়েছে। আর এবারে ভোটে রাজনৈতিক মহল থেকে একের পর এক চমক হয়েই চলেছে। এবারে ভোটে তারকাদের মেলা। ভোটের দিন যতই এগোচ্ছে…

Avatar

HoopHaap Digital Media

বাংলায় বিধানসভার ভোট। ইতিমধ্যে দু দফায় ভোট শেষ হয়ে গিয়েছে। আর এবারে ভোটে রাজনৈতিক মহল থেকে একের পর এক চমক হয়েই চলেছে। এবারে ভোটে তারকাদের মেলা। ভোটের দিন যতই এগোচ্ছে ততই এক একটি দলের ভোটের প্রচারে আসছে নতুন নতুন চমক। সোমবার তৃণমূলের হয়ে প্রচারে এলেন অমিতাভ পত্নী জয়া বচ্চন।

তৃণমূল কংগ্রেসের হয়ে প্রচারে শহরে এসেছেন অভিনেত্রী তথা সমাজবাদী পার্টির সাংসদ জয়া বচ্চন। প্রচারের আগে তৃণমূল কংগ্রেস ভবনে সোমবার সাংবাদিক বৈঠক করেন তিনি। সেখানেই প্রথমেই মুখ্যমন্ত্রীকে বাংলার ‘ধন্যি মেয়ে’ বলে অভিহিত করলেন। এরপর স্পষ্ট ভাষায় সকলকে জানিয়ে দিলেন, ‘এখানে তিনি কোনো অভিনয় করতে আসেননি। মমতা বন্দ্যোপাধ্যায়ের লড়াইকে তিনি মন থেকে সম্মান করেন। আরো বললেন, ‘একনায়কতন্ত্রের বিরুদ্ধে লড়াছেন মমতা। তিনি ফের ক্ষমতায় এলে বাংলার আরও উন্নতি হবে।’ পাশাপাশি বিরোধীদের উদ্দেশে জয়ার কটাক্ষ, ‘মমতাকে যাঁরা পছন্দ করেন না, তাঁদের বলব লজ্জা লজ্জা।’ আরো বললেন, মমতা ফের ক্ষমতায় এলে বাংলার আরও উন্নতি হবে ভবিষ্যতে।

পশ্চিমবঙ্গের নির্বাচনের প্রথম থেকেই মুখ্যমন্ত্রীর পাশে থাকার বার্তা দিয়েছেন সমাজবাদী পার্টির নেতা অখিলেশ যাদব। এরপর তিনি জয়াকে কলকাতায় প্রচারে পাঠান। এর জন্য অখিলেশকে ধন্যবাদ জানান জয়া। আজ থেকে টানা চারদিন রাজ্যে তৃণমূলের হয়ে প্রচার চালাবেন তিনি। তৃণমূলের হয়ে রাজ্যের বিভিন্ন জায়গায় চারটি বড় রোড শো করবেন জয়া বচ্চন। আজ বিকেলে টালিগঞ্জে তৃণমূল প্রার্থী অরূপ বিশ্বাসের সমর্থনে রোড শো করার কথা।

প্রসঙ্গত,অমিতাভ বচ্চনের সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের সুসম্পর্ক দীর্ঘদিনের। প্রত্যেক বছরে চলচ্চিত্র উৎসবে উদ্বোধনী অনুষ্ঠানের দিন উপস্থিত থাকেন বাংলার মেয়ে জামাই জয়া ও অমিতাভ। অন্যদিকে, সমাজবাদী পার্টির টিকিটে রাজ্যসভার সাংসদ জয়া বচ্চন। এরপরেই জয়া বচ্চনের তৃণমূলকে সমর্থন করে রোড শো করার সিদ্ধান্ত অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহলের একাংশ। এরফলে তৃতীয় দফা নির্বাচনের প্রাক মুহূর্তেই শাসক দলের পক্ষে পাল্লা অনেকটাই ভারী করবে মনে করছে অভিজ্ঞ মহলের একাংশ।

কিছুদিন আগে বিজেপিতে নাম লিখিয়েছেন মিঠুন চক্রবর্তী। বিজেপির হয়ে নানান জায়গায় জোড়কদমে প্রচার করছেন। এরপর বিজেপিকে পালটা জবাব দিলেন মুখ্যমন্ত্রী। শাসকদলের প্রচারে এলেন অভিনেত্রী জয়া। জয়ার বাংলায় আসা মোটেই সুবিধের দেখছে না বিজেপি। বিজেপির বঙ্গ সভাপতি দিলীপ ঘোষ বলেন, “জয়া বচ্চনকে কতজন চেনেন?” জয়া বচ্চনের সঙ্গে এখন বাংলার কী সম্পর্ক, জয়ার আর বাংলার সম্পর্ক নিয়ে প্রশ্ন ছুঁড়েছেন দিলীপ ঘোষ। তিনি আরো বলেন, “এখানে আসতে আর কেউ রাজি নন বলে জয়া বচ্চন এসেছেন।” অন্যদিকে জয়া বচ্চনকে কিছুটা কটাক্ষর সুরে বললেন বাবুল সুপ্রিয়। তিনি জানিয়েছেন, “তাঁর সঙ্গে সুপরিচিতি রয়েছে। বিজেপির বিরুদ্ধে বক্তব্য রাখলেও আমার বিরুদ্ধে তিনি কিছু বলবেন না।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media