Hoop PlusHoop VideoRegional

Rani Chatterjee: মাত্র ১৯ বছরে ৪০০-র বেশি বিয়ে! তবুও এখনো কুমারীত্ব ঘোচেনি রানী চ্যাটার্জির

ভোজপুরি সিনেমা, মিউজিক ভিডিও নিয়ে ইদানিং বহুল চর্চা চলছে সোশ্যাল মিডিয়ায়। নতুন করে মাথা তুলে দাঁড়াচ্ছে এই আঞ্চলিক ফিল্ম ইন্ডাস্ট্রি। আঞ্চলিক হলেও ভোজপুরি সিনেমার দর্শক কিন্তু কম নেই দেশে। হিন্দি বলয়ের পাশাপাশি বাঙালিদের মধ্যেও ভোজপুরি ইন্ডাস্ট্রির রমরমা আছে। আর এই ইন্ডাস্ট্রির কথা উঠলে জনপ্রিয় অভিনেত্রী রানী চ্যাটার্জির (Rani Chatterjee) নামও উঠে আসবে। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির দীর্ঘদিনের সদস্য রানী নিজেকে প্রথম সারিতে প্রতিষ্ঠা করেছেন। দীর্ঘ ১৯ বছর ধরে ভোজপুরি ছবিতে অভিনয় করছেন তিনি। দর্শক মহলে তাঁর জনপ্রিয়তা আকাশ ছোঁয়া।

সৌন্দর্যের সঙ্গে অভিনয় দক্ষতার অদ্ভূত মিশেল রয়েছে রানীর মধ্যে। রূপের দিক দিয়ে তাবড় তারকাদের টেক্কা দেওয়ার ক্ষমতা রাখেন তিনি। পাশাপাশি তাঁর অভিনয়েরও ভক্ত অগুনতি মানুষ। তাঁর আসল নাম সাবিহা শেখ। ২০০৩ সালে প্রথম ভোজপুরি ফিল্মের দুনিয়ায় পা রাখেন রানী। তাঁর বিপরীতে ছিলেন ভোজপুরি ইন্ডাস্ট্রির সুপারস্টার অভিনেতা মনোজ তিওয়ারি। প্রথম ছবিতেই রানী বুঝিয়ে দিয়েছিলেন, লম্বা রেসের ঘোড়া হতে চলেছেন তিনি। ব্যাপক হিট হয়েছিল তাঁর ডেবিউ ছবি।

শুধু বাণিজ্যিক সাফল্য নয়, বেশ কিছু পুরস্কারও জিতেছিলেন রানী। ডেবিউ ছবি ‘সসুরা বড়া পয়সাওয়ালা’র পরেই ইন্ডাস্ট্রিতে পরিচিতি পেয়ে গিয়েছিলেন তিনি। তবে তাঁকে সর্বাধিক খ্যাতি এনে দেয় ‘রানী নম্বর ৭৮৬’ ছবিটি। এই ছবির হাত ধরে জাতীয় স্তরে খ্যাতি লাভ করেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও তাঁর বিপুল জনপ্রিয়তা। ২০ লক্ষ ফলোয়ার রয়েছে তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। অনুরাগীদের সঙ্গে নিজের পেশাগত জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবনের আপডেটও শেয়ার করেন রানী।

সম্প্রতি নিজের একটি মন্তব্যের জেরেই সংবাদ শিরোনামে উঠে এসেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় কনের বেশে কিছু ছবি শেয়ার করেন রানী। সেখানেই তিনি জানান, ৪৬৫ বার বিয়ে করেছেন তিনি! তাঁর এহেন মন্তব্য রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছে। বিনোদুনিয়ায় চর্চা শুরু হয়েছে রানীকে নিয়ে। কিন্তু এও কি সম্ভব? সত্যিই কি এত বার বিয়ে করেছেন তিনি? হ্যাঁ, ৪৬৫ বারই বিয়ে করেছেন রানী। তবে বাস্তবে নয়। আসলে ১৯ বছরের কেরিয়ারে ৪০০-র বেশি ছবিতে অভিনয় করেছেন রানী। তার মধ্যে এত বার কনে সাজতে হযেছে তাঁকে। তবে জানলে অবাক হবেন, ৪০ এর গণ্ডি পেরিয়ে গেলেও বাস্তবে এখনো বিয়ে করা হয়ে ওঠেনি রানীর।

Related Articles