Bengali SerialHoop Plus

Arkaprovo Roy: অনস্ক্রিনে বাবা হচ্ছে দুর্জয়, বাস্তবে অর্কপ্রভর মনের মানুষ কে!

ভিন্ন ধরণের গল্প বলে দর্শকদের প্রিয় ধারাবাহিকের তালিকায় নাম লিখিয়ে ফেলেছে স্টার জলসার ‘তোমাদের রাণী’ (Tomader Rani)। এক তরুণীর কম বয়সে মা হওয়া এবং একই সঙ্গে ডাক্তার হওয়ার স্বপ্ন পূরণের গল্প বলছে তোমাদের রাণী। সিরিয়ালের মুখ্য পুরুষ চরিত্রে রয়েছেন অভিনেতা অর্কপ্রভ রায় (Arkaprovo Roy)। দুর্জয়ের চরিত্রে অভিনয় করে খুব কম সময়েই সকলের মন জয় করে নিয়েছেন তিনি। কিন্তু বাস্তবে কেমন অর্কপ্রভ?

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা বলেন, তিনি খুব সহজেই বোর হয়ে যান। তাই ভিন্ন ভিন্ন জিনিস চেষ্টা করতে থাকেন। তবে সবটাই ক্রিয়েটিভ জগতে। চাকরি তিনি কোনওদিন করেননি। এর আগে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন। অভিনয়ও করেছেন। তবে তোমাদের রাণী তাঁকে অভাবনীয় ভালোবাসা দিয়েছে। কখনো একটি কাজ ধরে না রাখায় অর্থনৈতিক দিক থেকেও স্থিরতা ছিল না। তবে কখনো সমস্যায় পড়তে হয়নি বলে জানান অর্কপ্রভ।

তাঁর কথায়, কখনো মনে অহংকার আনা উচিত নয়। মজা করে অভিনেতা বলেন, মা যে যে সবজি খেতে বলে সব খাওয়া উচিত। নয়তো কোনো সময়ে যদি হাতে টাকা না থাকে তখন কী খেতে হবে ভেবে আতান্তরে পড়তে হবে। তিনি নিজের মনেও কখনো অহংকার আসতে দেন না। তিনি নিজে সমস্ত রান্নাবান্না পারেন। কোনো অসুবিধাই তাঁর হয় না।

অর্কপ্রভ বলেন, বর্তমানে মেয়েরা সব কাজেই এগিয়ে আসছেন। যে কাজ শুধু পুরুষদের বলে সবাই ভাবত, এখন সেগুলো দিব্যি করছেন মেয়েরা। আর এবার তোমাদের রাণী সিরিয়ালেও রাণীকে দেখা যাবে মা হয়েও ডাক্তার হতে। অভিনেতার কথায়, তিনি ছোট থেকে দেখে এসেছেন নিজের মা, দিদাকে নিজের পরিচয় বানাতে। তাই ছোট থেকেই তাঁর চিন্তাধারা অন্য রকম। মেয়েদের এত সম্মান করেন, তাহলে প্রেম জীবন কেমন অর্কপ্রভর? অভিনেতা উত্তর দেন, আপাতত তাঁর প্রেম শুধু সিনেমা। আগে অবশ্য সম্পর্কে ছিলেন। কিন্তু এখন তিনি সিঙ্গেল।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Related Articles