Bengali SerialHoop Plus

Rahul-Rooqma: অভিনেত্রী রুকমাকে চুমু খেয়ে ভালোবাসার কথা জানালেন রাহুল

স্টার জলসায় একসময় সম্প্রচারিত হত ‘দেশের মাটি’। এই সিরিয়ালের মাধ্যমে দর্শকদের কাছে অত্যন্ত পছন্দের জুটি হয়ে উঠেছিল রাজা ও মাম্পির জুটি। রাজার ভূমিকায় অভিনয় করছিলেন রাহুল (Rahul Arunodoy Banerjee) ও মাম্পির ভূমিকায় অভিনয় করছিলেন রুকমা রায় (Rooqma Ray)। ‘দেশের মাটি’ শেষ হয়ে যাওয়ার পরেও রাজা ও মাম্পিকে বারবার একসাথে দেখতে চেয়েছেন দর্শকদের একাংশ। এমনকি তাঁদের নিয়ে রয়েছে গুজব। অবশেষে ‘লালকুঠি’ সিরিয়ালে আবারও নায়ক-নায়িকার ভূমিকায় দেখা যাচ্ছে রাহুল ও রুকমাকে। কিন্তু এর মধ্যেই রাহুলের একটি ইঙ্গিতবাহী পোস্ট নেটদুনিয়ায় আলোড়ন তুলেছে।

সোশ্যাল মিডিয়ায় রাহুল একটি ছবি শেয়ার করেছেন যাতে দেখা যাচ্ছে, রুকমার গালে চুম্বন করছেন তিনি। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে রাহুল লিখেছেন, তিনি রুকমাকে এতটা ভালোবাসেন। এরপরেই অনেকের মনে হচ্ছে, সম্পর্কে রয়েছেন রাহুল ও রুকমা। তবে আইনত বিবাহ বিচ্ছেদ হয়নি রাহুল ও প্রিয়াঙ্কা (Priyanka Sarkar)।

‘লালকুঠি’ একটি থ্রিলারধর্মী সিরিয়াল। বর্তমানে এই সিরিয়ালে অনামিকার চরিত্রে অভিনয় করছেন রুকমা ও বিক্রমের চরিত্রে অভিনয় করছেন রাহুল। বিদেশ থেকে জুয়েলারি ডিজাইন নিয়ে পড়ে ভারতে ফিরে অনামিকা একটি গয়নার বিপণিতে কাজ করতে যায়। সেখানে তার আলাপ হয় বিক্রমের সাথে। প্রথমে ঝগড়া দিয়ে সম্পর্কের শুরু হলেও পরে তাদের মধ্যে গাঢ় হয় প্রেম। রুকমার মতে, অনামিকা চরিত্রটি তাঁর অভিনীত অন্য চরিত্রগুলির থেকে একেবারেই আলাদা।

তবে রাহুলের সাথে তাঁর সম্পর্ক নিয়ে গুজব রটলেও রুকমা বরাবর বলেছেন, তাঁর সাথে রাহুলের সুন্দর বন্ধুত্ব রয়েছে। তাঁর মতে, তাঁদের অনস্ক্রিন রসায়নের কারণে এই ধরনের গুজব রটছে।