BollywoodHoop Plus

Anjali Arora: ডিপনেক পোশাকে বেরিয়ে আসছে স্তনযুগল, অঞ্জলি অরোরার নতুন লুকে ঘুম উড়ল নেটিজেনদের

সম্প্রতি অঞ্জলি আরোরা একটি ছবি সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়েছে, একটি কালো রঙের পোশাক পরেছেন তিনি। কালো রঙের পোশাকটি পড়ে তাকে দেখতে ভারী সুন্দর লাগছে। পোশাক একটি বৈশিষ্ট্য আছে পোশাকের গলাটা এতটাই নিচের দিকে নামানো যে স্তনযুগল প্রায় খানিকটা বেশি করেই ওপরদিকে উঠে এসেছে। তিনি আধশোয়া হয়ে সোফায় বসে আছেন, তাকে ভীষণ দেখতে ভালো লাগছে সবচেয়ে সুন্দর লাগছে, তার হেয়ার স্টাইল। ছোট ছোট চুলে তাকে একেবারে পুতুলের মতন লাগছে।

কালো পোশাকের নিচে বাঘছাল প্রিন্টের স্কার্টও কিন্তু বেশ নজর কেড়েছে কালো পোশাকের নিচে এমন ঝলমলে প্রিন্সেস কার্ব করলে তা তো সকলে পড়বে। মাঝেমধ্যেই তিনি স্বল্প পোশাকে সকলের সামনে হাজির হন কখনো শাড়ি পরে কখনো মিনি স্কার্ট পরে কখনো গাউনপুরে সকলকে তিনি দাগ লাগিয়ে দেন। বাদাম বাদাম গান নেচেই তিনি এক সময় সকলের মন জয় করেছেন। একটার পর একটা ভিডিও বানিয়ে তিনি পৌঁছে গেছেন তার অনুরাগ এদের কাছে।

তবে খোলামেলা পোশাক পরেন বলে অনেকেই অনেক কথা বলেন, অনেক নিন্দা করে তবে সে সমস্ত কথায় খুব একটা পাত্তা দেয় না অঞ্জলি, যারা তার ভীষণ অনুরাগী তারা যদি তার instagram পেইজে গিয়ে একটু ঘোরাঘুরি করেন তাহলেই দেখতে পাবেন তিনি এমন অনেক কিছু ছবি শেয়ার করেন যা তার জীবনযাত্রাকে বোঝায়। মানে তিনি কি খাচ্ছেন তিনি কি করছেন তার প্রশ্নটিকে তিনি ঠিক কতটা ভালবাসতেন বা তিনি জিমে গিয়ে কিভাবে ঘাম ঝরাচ্ছেন অথবা তিনি বাড়িতেই বা কিভাবে সময় কাটাচ্ছেন, সমস্ত খুঁটিনাটি তার ভক্তরা কিন্তু জানতে পেরে যায়।

ছবিটিতে প্রায় ১২০০ মানুষ লাইক দিয়েছেন, আর হবে নাই বা কেন, অনেকে কমেন্ট করে প্রশংসা করেছেন, তবে আপনি যদি এই সাধারণ পোশাক পরা অঞ্জলির ছবিটি দেখতে মিস করে থাকেন আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন অঞ্জলি-

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক