Hoop PlusTollywood

বিয়ের আগেই প্রি-হানিমুন! তুষারপাতে অন্তরঙ্গ মুহূর্তে জনপ্রিয় জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলা

প্রায় ৩ ডিগ্রী ছুঁই ছুঁই হিমাচল প্রদেশের তাপমাত্রা। সিমলা আজকের দিনে ১ ডিগ্রী। সুতরাং snow falls তো হবেই হবে। সেরকমই এক snow falls এর সন্ধ্যায় একে অপরকে টাইট hug দিচ্ছেন টলিউডের এক জোড়া কপোত কপোতী। নেটিজেনদের অনুমান বিয়ের আগেই বুঝি প্রি-হানিমুন সেরে নিচ্ছেন এই জুটি।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

এদিকে টলিপাড়ার অন্দরে গুঞ্জন অনুযায়ী ২০২১ এই গাঁটছড়া বাঁধতে চলেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। দীর্ঘদিন লিভ ইন সম্পর্কে থাকার পর শেষে তাঁরা যে বিয়ের সিদ্ধান্তই নেবে একথা কারোর অজানা নয়। বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ ঐন্দ্রিলা ও বড় পর্দার হিরো অঙ্কুশের লাভ স্টোরি কারোর অজানা নয়। তবে বিয়ের খবর নিজের অজান্তেই সকলকে জানিয়ে দেন অঙ্কুশ। কিছুদিন আগেই চার হাত এক করেন অনির্বাণ-মধুরিমা। সেই বিয়েতে ভারচ্যুয়ালি অভিনন্দন জানান অঙ্কুশ। লেখেন ‘শুভেচ্ছা বন্ধু। তোমাকে দেখে আমি ঠিক করলাম আমিও সেরে ফেলি। শীঘ্রই যাচ্ছি তোমার দলে। তোমার রিয়েল লাইফ মালতীকে নিয়ে সারা জীবন সুখে থেকো।’

এইতো কয়েকদিন আগেই কিনে ফেললেন একটি বিলাসবহুল গাড়ি। তাঁর মধ্যে উপরি পাওনা হিসেবে আসতে চলেছে বড় পর্দার ‘ম্যাজিক’। হ্যাঁ ২০২১ এই রুপোলি পর্দায় শীঘ্রই ম্যাজিক দেখাতে হাজির হবে এই জুটি। রাজা চন্দর ছবিতে প্রথম বার দেখা যাবে অঙ্কুশ-ঐন্দ্রিলাকে একসঙ্গে।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

ভীষণ ব্যস্ততার মাঝেও রোম্যান্সে কোন রকম খামতি রাখেননি এই দুই জুটি। বিয়ের আগেই সময় বের করে সেরে নিলেন শীতলতম ভালোবাসা। এখনও পর্যন্ত বরফে মোড়া হিমাচল প্রদেশ থেকে একের পর এক ছবি শেয়ার করতে শুরু করেছেন ঐন্দ্রিলা ও অঙ্কুশ। কখনো একে অপরের সঙ্গে খুনসুটি করছেন তো কখনো একে অপরকে আলিঙ্গন। প্রেম যে বাঁধ মানে না তা এই জুটিকে দেখলে বেশ বোঝা যায়। এখনও পর্যন্ত ঐন্দ্রিলা যা যা ছবি ও ভিডিও পোস্ট করেছেন তা হু হু করে ভাইরাল হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

whatsapp logo