BollywoodHoop PlusHoop Viral

সুপারহিট গানে ‘ডান্স দিওয়ানে’-র মঞ্চে রবীনা-মাধুরীর যুগলবন্দী, রইলো ভিডিও

আশি ও নব্বইয়ের দশককে মাতিয়ে রেখেছিলেন দুই নায়িকা, ‘ধক ধক গার্ল’ মাধুরী দীক্ষিত (Madhuri Dixit nene) এবং ‘মোহরা গার্ল’ রবীনা ট‍্যান্ডন (Raveena tandon)। রবীনা ও মাধুরীকে একসঙ্গে নিয়ে একটি ফিল্ম বানানোর কথা হলেও পরবর্তীকালে আর্থিক কারণে তৈরি হয়নি সেই ফিল্ম। এবার কালার্স চ্যানেলের জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স দিওয়ানে’-র মঞ্চে একসঙ্গে ক্যামেরাবন্দী হলেন রবীনা ও মাধুরী।

তবে রবীনার কাছে মাধুরীর সঙ্গে এক মঞ্চে থাকার মুহূর্ত খুব মূল্যবান। রবীনা ও মাধুরী দুজনেই বলিউড ইন্ডাস্ট্রিতে বহু আইকনিক ডান্স নাম্বারের জন্ম দিয়েছেন। তাই রবীনা ও মাধুরী এক মঞ্চ শেয়ার করবেন অথচ যুগলবন্দী হবে না, তা কি সম্ভব! ফলে প্রতিযোগী ও বিচারক এবং শোয়ের সঞ্চালক রাঘব (Raghav)-এর অনুরোধে দুই নায়িকাকে একসঙ্গে নাচতেই হল। তবে মাধুরী নাচলেন রবীনার গান ‘টিপ টিপ বরষা পানি’-র সঙ্গে। মাধুরীর নাচে ঝরে পড়ল ‘আদা’। অপরদিকে রবীনা নাচলেন মাধুরীর গান ‘ধক ধক করনে লাগা’-র সঙ্গে। রবীনার নাচে ছিল ফাঙ্কি এনার্জী। দুজনের দুই রকম নাচের ছন্দে মেতে উঠেছিল ‘ডান্স দিওয়ানে’-র মঞ্চ। এরপর তাঁরা দুজনে একসঙ্গে আইকনিক ‘আঁখিয়ো সে গোলি মারে’-র সঙ্গে যখন নাচলেন তখন প্রতিযোগীরা রীতিমতো উচ্ছ্বসিত হয়ে উঠেছিলেন। রবীনা-মাধুরীর যুগলবন্দী ‘ডান্স দিওয়ানে’-র মঞ্চে তৈরি করেছিল এক ঐতিহাসিক মুহূর্ত।

দুই নায়িকাই বিয়ের পরে ব্রেক নিয়েছিলেন। কিন্তু ‘ডান্স দিওয়ানে’-র মঞ্চ বুঝিয়ে দিয়েছে, তাঁদের পরিপূরক এখনও কেউ হতে পারেননি। রবীনা ও মাধুরী দুজনেই খুব শীঘ্রই নেটফ্লিক্সের মাধ্যমে ওয়েব সিরিজের দুনিয়ায় ডেবিউ করতে চলেছেন। রমেশ সিপ্পি এন্টারটেনমেন্ট ও রয় কাপুর ফিল্মসের যৌথ প্রযোজনায় তৈরি সুপারন‍্যাচারাল ক্রাইম থ্রিলার ‘আরণ‍্যক’-এর মাধ্যমে রবীনার ওয়েব ডেবিউ হতে চলেছে। ‘আরণ‍্যক’-এর পরিচালনা করছেন বিনয় বাইকুল (vinay waikul)। দীর্ঘদিন পরে ওটিটির মাধ্যমে অভিনয় জগতে কামব‍্যাক করছেন রবীনা। ‘আরণ‍্যক’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন পরমব্রত চ্যাটার্জি (parambrata chatterjee)। এই ওয়েব সিরিজে রবীনা অভিনয় করছেন পুলিশ অফিসারের ভূমিকায়।

অপরদিকে মাধুরী বিয়ের পর কামব‍্যাক করেছিলেন ‘আযা নাচলে’ ফিল্মের মাধ্যমে। এরপর থেকে প্রায়ই মাধুরীকে রূপোলি পর্দায় দেখা গেলেও এই প্রথম ওয়েব দুনিয়ায় কাজ করতে চলেছেন তিনি। করণ জোহরের প্রযোজনায় তৈরি ওয়েব সিরিজ ‘ফাইন্ডিং অনামিকা’-য় অভিনয় করছেন মাধুরী। এই ওয়েব সিরিজে মাধুরী একজন সফল অভিনেত্রীর চরিত্রে রয়েছেন যিনি একাধারে মা ও স্ত্রীর ভূমিকাও পালন করেন। অনামিকা হঠাৎই নিখোঁজ হয়ে যাওয়াকে কেন্দ্র করে আবর্তিত হয় কাহিনী। ‘ফাইন্ডিং অনামিকা’-র পরিচালক হলেন করিশমা কোহলি (karishma kohli), বিজয় নাম্বিয়ার (vijay nambiar)। এর মধ্যেই অনামিকার চরিত্রে মাধুরীর লাল রঙের গাউন পরা একটি ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

Related Articles