তোমায় হারিয়েছি কিন্তু সারাজীবন ভালবাসবো: সুশান্তের মৃত্যুতে আবেগঘন খোলাচিঠি রিয়ার

HoopHaap Digital Media

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তার প্রেমিকা রিয়া চক্রবর্তী কে অনেকেই এই মৃত্যুর জন্য দায়ী করেছেন। রিয়া এবং মহেশ ভাটের সম্পর্কের জন্য অভিনেত্রী কে অনেকেই কুকথা বলে আক্রমণ করেছেন। সুশান্ত মৃত্যুর পর তিনি সোশ্যাল মিডিয়ায় কোনোভাবেই মুখ খোলেননি। সোশ্যাল মিডিয়ায় তার কোন পোস্ট দেখা যায়নি। সুশান্তের মৃত্যুর পর তাকে ৮ ঘণ্টা জেরা করে ছিল পুলিশ।

সম্প্রতি তিনি ইনস্টায় সুশান্ত ও তার ছবি পোস্ট করেন অনেক লম্বা ক্যাপশন দিয়েছেন। তিনি লিখেছেন, “আমার আবেগের সঙ্গে এখনো লড়াই করে যাচ্ছি। আমার হৃদয়ের এখনো অপূরণীয়। তুমি একমাত্র যে আমাকে বিশ্বাস করিয়েছিলেন ভালোবাসার প্রতি ও তার শক্তির প্রতি। তুমি শিখিয়েছিলেন যে কিভাবে অংকের ফর্মুলা ব্যাখ্যা করতে পারে জীবনের মানে ও আমি তোমার থেকে প্রতিদিন তা শিখছি।

আমি জানি, তুমি এখন অনেক শান্তির পরিবেশে আছো। চাঁদ,তারা,ছায়াপথ সবকিছু হাত বাড়িয়ে আমন্ত্রণ জানিয়েছে একজন ‘বড়মাপের পদার্থবিদ’কে। তুমি এখন খুব আনন্দে আছো, সেখানে তুমি এখন নিজেই এক শুটিং স্টার। আমি জন্য অপেক্ষা করব শুটিং স্টার, আর প্রার্থনা করব তোমাকে যেন আমার কাছে ফিরিয়ে আনতে পারি কখনও।

তুমি একজন ভাল মানুষ, এই পৃথিবীর মধ্যে আমি দেখেছি। আমি আমাদের দুজনের ভালবাসার বিবরণ ভাষায় প্রকাশ করতে পারবো না।তুমি খোলা মনে সবকিছু ভালবাসতে। তুমি দেখিয়েছ আমাকে যে আমাদের ভালবাসা কত্ত গভীর। শান্তিতে থেকো সুশি। ৩০ দিন হল তোমায় হারিয়েছি। কিন্তু সারাজীবন ভালবাসবো। চিরকালীন যোগাযোগ আমাদের, সীমাহীন”।

সুশান্তর মৃত্যুর তদন্ত কতটা এই কাল তা জানতে রিহাব পুলিশের কাছে ছুটেছে। তার মৃত্যুর পর থেকেই রিয়াকে সোশ্যাল মিডিয়ায় অনেক ট্রোল করা হয়। তিনি কেন অন্য জায়গায় থাকতে গিয়েছিল? তার সম্পর্ক কেমন ছিল? এই বলে আক্রমণ করে নেটিজেনরা। রইল সেই ছবি।

Leave a Comment