BollywoodHoop Plus

Sunny Deol: ঘনিষ্ঠতার কারণে এই দৃশ্য বাদ গিয়েছিল সিনেমা থেকে

বর্তমানে অভিনয় থেকে অনেকটাই দূরে রয়েছেন মীনাক্ষ্মী শেষাদ্রী (Minakshi Sheshadri)। বলিউডের একসময়ের হিট নায়িকা বিদেশের মাটিতে সংসার পেতেছেন। পাশাপাশি রয়েছে নিজের নাচের স্কুল। বিভিন্ন নায়কের সাথে তাঁর অনস্ক্রিন রসায়ন প্রশংসিত হলেও দর্শকদের পছন্দ ছিল মীনাক্ষ্মীর বিপরীতে সানি দেওল (Sunny Deol)-কে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তাঁর বলিউডের যাত্রাপথের স্মৃতিচারণ করতে গিয়ে একটি বিশেষ ঘটনার কথা জানালেন মীনাক্ষ্মী।

ঘটনাটি 1987 সালের। সেই বছর রাহুল রাওয়াইল পরিচালিত ফিল্ম ‘ডাকাইত’ মুক্তি পেয়েছিল। এই ফিল্মে মীনাক্ষ্মীর বিপরীতে অভিনয় করেছিলেন সানি। তাঁদের অনস্ক্রিন রসায়ন ছিল যথেষ্ট চর্চিত। জমিদারের অত্যাচারে সব কিছু হারিয়ে এক পুরুষের ডাকাত হয়ে ওঠার কাহিনী নিয়ে তৈরি হয়েছিল ‘ডাকাইত’। এই ফিল্ম প্রসঙ্গে বলতে গিয়ে মীনাক্ষ্মী ফাঁস করলেন একটি রহস্য। তিনি জানালেন, ফিল্ম থেকে বাদ দেওয়া হয়েছিল একটি চুম্বন দৃশ্য। তা অবশ্যই সানির কারণে।

একটি গানের সিকোয়েন্স শুরুর আগে ছিল এই চুম্বন দৃশ্য। পেশাদার অভিনেতা সানি, মীনাক্ষ্মীকে চুম্বন করলেও অস্বস্তি হয়নি তাঁর। এই কারণে সেই দৃশ্যটি অত্যন্ত বাস্তব মনে হয়েছিল। ফলে সেন্সর বোর্ডের কাঁচির কোপে পড়ে বাদ যায় ওই দৃশ্য।

1981 সালে মাত্র সতের বছর বয়সে ‘মিস ইন্ডিয়া’-র শিরোপা জিতেছিলেন মীনাক্ষ্মী। 1983 সালে ‘পেইন্টার বাবু’ ফিল্মের মাধ্যমে বলিউডে ডেবিউ করলেও ‘হিরো’ ফিল্মে জ্যাকি শ্রফ (Jacky Shroff)-এর বিপরীতে প্রথমবার নজর কাড়েন মীনাক্ষ্মী। তাঁর অভিনীত ফিল্ম ‘দামিনী’ হয়ে ওঠে আইকনিক।

Related Articles