BollywoodHoop Plus

Anjali Arora: গোপন এমএমএস বিতর্ক অতীত, ফাঁকা ঘরের মেঝেতেই ‘বেশরম’ হয়ে গেলেন অঞ্জলি আরোরা

সম্প্রতি পাঠান সিনেমার দীপিকার নাচ সকলের ঘরে ঘরে পৌঁছে গেছে। ‘বেশরম’ হয়েছেন অভিনেত্রী থেকে শুরু করে সাধারণ মানুষ নিজের ঘরের মধ্যে দীপিকার মতন পজিশনে সকলেই ভাইরাল হয়েছেন, সম্প্রতি অঞ্জলি আরোরাও একটি ভিডিও পোস্ট করলেন, যেখানে দেখা যাচ্ছে দীপিকার নতুন করেই নেচে আবারো ‘বেশরম’ হলেন তিনি।

কাঁচা বাদাম গানের সঙ্গে নেচে সবচেয়ে প্রথম তিনি সকলের কাছে চলে আসেন, এই যুবতীর বয়স কম কিন্তু তার ফ্যান ফলোয়ার্স এর সংখ্যা কিন্তু মোটেই কম নয়, instagram রীতি মতন তিনি বেশ জনপ্রিয়, একটি মুখ। খুব সাধারণ পোশাকে আর মিষ্টি চেহারা এখন একেবারে হট কেকের মতন ইনস্টাগ্রামে ছড়িয়ে পড়েছে।

কখনো সালোয়ার কামিজ পরে কখনো স্বল্প পোশাকে কখনো রাস্তায় কখনো নিজের ঘরের মধ্যেই নাচ পরিবেশন করে সকলের কাছে পৌঁছে যান, তিনি সম্প্রতি পাঠান সিনেমার বেশরম গানের সঙ্গে অসাধারণ কোমর দোলালেন তিনি, পরনে একেবারে সাধারণ ঘরের মধ্যে যোগাভ্যাস করছিলেন, সেই যোগা ম্যাটের উপরেই খুব সাধারণ ট্রাউজার এবং গেঞ্জি পরে ‘বেশরম’ নাচের সঙ্গে পরিবেশন করলেন অঞ্জলি।

ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে প্রায় দুই হাজার মানুষ ভিডিওটিতে লাইক দিয়েছেন, কমেন্টে উপচে পড়েছে ভালোবাসা সব সময় অঞ্জলি আরোরা, ভিডিও যখনই ভাইরাল হয় তখন ভালোবাসার কিছুই কমতি হয় না, সাধারণ মানুষের তবে নিন্দুকেরা তো নিন্দা করবেই সে সমস্ত কিছুকে বাদ দিয়ে সব মিলিয়ে অসাধারণ নাচলেন অঞ্জলি। ভিডিওটি দেখতে যদি মিস করে থাকেন তো আমাদেরও Hoophaap এর পাতায় ঝটপট দেখে ফেলুন অসাধারণ সেই ভিডিও।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক