whatsapp channel

মেয়ের বান্ধবীর সাথে ঘনিষ্ঠ হলেন বাবা, এই সিরিজে সব সীমা পার করেছেন আয়ুশী জয়সওয়াল

উল্লু ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রাইবারের সংখ্যা ক্রমশ বাড়ছে। উল্লুর দুটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে অ্যাডাল্ট ওয়েব সিরিজের ঝলক ভাইরাল হওয়ার পর পুরো ওয়েব সিরিজটি দেখার জন্য স্বাভাবিক ভাবেই দর্শকদের একাংশ উল্লুর সাবস্ক্রিপশন…

Avatar

Nilanjana Pande

উল্লু ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রাইবারের সংখ্যা ক্রমশ বাড়ছে। উল্লুর দুটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে অ্যাডাল্ট ওয়েব সিরিজের ঝলক ভাইরাল হওয়ার পর পুরো ওয়েব সিরিজটি দেখার জন্য স্বাভাবিক ভাবেই দর্শকদের একাংশ উল্লুর সাবস্ক্রিপশন নিচ্ছেন। করোনাকাল থেকেই ভারতের মাটিতে অ্যাডাল্ট ওয়েব সিরিজের রমরমার জন্ম দিয়েছে উল্লু। চলতি বছরের পয়লা অগস্ট উল্লুতে স্ট্রিম হতে চলেছে নতুন ওয়েব সিরিজ ‘মনমানিয়াঁ : পার্ট ওয়ান’।

ইতিমধ্যেই উল্লুর ইউটিউব চ্যানেলের দৌলতে ভাইরাল হয়ে গিয়েছে এই অ্যাডাল্ট ওয়েব সিরিজের ট্রেলার। ট্রেলারের শুরুতেই একটি মেয়ে তার প্রেমিকের বাড়িতে গিয়ে সিগারেট খেতে ব্যস্ত। মেয়েটির প্রেমিক তাকে মনে করিয়ে দেয়, মেয়েটির মা-বাবার ওই দিন বিবাহবার্ষিকী। মেয়েটির বাবা তাকে ফোন করতে থাকেন। কারণ মেয়ে বাড়িতে এলে তবেই কেক কাটবেন দম্পতি। কিন্তু মেয়েটি তার দ্বিগুণ বয়সী এক পুরুষের সাথে যৌন সম্পর্কে লিপ্ত হয়। অপরদিকে মেয়েটির বাবা কেকটি ডাস্টবিনে ফেলে দেন।

তিনি মেয়ের মাকে বলেন, পঁচিশ বছরের বিবাহিত জীবনে আর কিছুই দেখার বাকি নেই। মেয়ের মা তাঁকে বলেন, যৌনতা রাগ ঠান্ডা করে দেয়। একসময় ভদ্রলোকের আলাপ হয় মেয়ের বান্ধবীর সাথে। তাকে অভিনয় শেখাতে গিয়ে মেয়েটির সাথে যৌন সম্পর্কে লিপ্ত হন ওই ভদ্রলোক। তাঁর স্ত্রী তাঁকে বলেন, মেয়ের বয়সী একটি মেয়ের সাথে এই ধরনের সম্পর্ক তৈরি করতে লজ্জা হওয়া উচিত। কিন্তু মেয়েটি বলে, সে মেয়ের বয়সী হলেও ওই ব্যক্তির মেয়ে নয়।

মেয়ের বান্ধবীর সাথে ঘনিষ্ঠ হলেন বাবা, এই সিরিজে সব সীমা পার করেছেন আয়ুশী জয়সওয়াল

‘মনমানিয়াঁ : পার্ট ওয়ান’-এ মুখ্য চরিত্রে অভিনয় করছেন আয়ুশী জয়সওয়াল (Ayushi Jaiswal)। এই ওয়েব সিরিজটি হিন্দি সহ তামিল, তেলেগু, মালয়ালম ভাষায় স্ট্রিম হয়েছে।

whatsapp logo