Hoop PlusReality showTollywood

Sourav-Dev: ‘দেবকে কিন্তু ছাড়বো না’, ‘দাদাগিরি’র মঞ্চে অভিনেতাকে প্রকাশ্যে হুমকি সৌরভের

দেব-দাদার (Dev-Sourav) যুগলবন্দী এখন দাদাগিরির মঞ্চে। দুজনেই দুজনের ভক্ত আবার দুজন দুজনের প্রশংসায় পঞ্চমুখ। সম্প্রতি, বাংলা সিনেমা ‘টনিক’ এর প্রচারে নেমেছেন দেব। চলতি মাসেই মুক্তি পাবে টনিক, সেইজন্যেই দাদাগিরির মঞ্চে হাজির দেব,পরিচালক অভিজিৎ সেন।

চলতি বছরেই মুক্তি পায় দেবের ‘গোলন্দাজ’। সেই ছবি প্রশংসা পায় দর্শকমহলে। এবারে, দেবের গোলন্দাজ ছাড়াও মুক্তি পাচ্ছে নতুন ছবি টনিক (Tonic)। দেব ছাড়াও এই সিনেমায় রয়েছেন পরাণ বন্দ্যোপাধ্যায়, শকুন্তলা বড়ুয়া, কণীনিকা বন্দ্যোপাধ্যায়, বিশ্বজিৎ চক্রবর্তী, রজতাভ দত্ত, বিশ্বনাথ বসু সহ সুজন মুখোপাধ্যায়। এদিনের দাদাগিরির মঞ্চে দেবের উদ্দেশ্যে সৌরভ বলেন, ‘দেব আছে মানে সিনেমা তো ভালো হবেই। আমি সামান্য কিছু ক্লিপিং দেখেছি, খুব ভালো লেগেছে। পরাণদা রয়েছেন, উনি অসামান্য অভিনেতা। সম্প্রতি দেবের গোলন্দাজ রিলিজ করেছে, অসাধারণ ছবি। আমি জানি এটাও একটা সফল ছবি হবে’।

আনন্দে আপ্লুত দেব বলেই বসেন, ‘দাদা দায়িত্ব নিয়ে টনিককে এগিয়ে নিয়ে যাচ্ছে। থ্যাঙ্কু গো। ফ্যান বল, যাই বল, সবাই তোমার কথায় সবাই বিশ্বাস করে। আমার বাবা-মা বিশ্বাস করে… যে দাদা বলে দিয়েছে মানে সেটাই শেষ কথা’।

দাদা অবশ্য পাল্টা উত্তরে খানিক হুমকির সুরে বকুনি দিয়ে দেবকে বলেন, ‘দেব অনেকগুলো করে ছবি করে, আর দাদাগিরির শো-তে একটা স্পেশ্যাল করবে। সেটা না হলে কিন্তু দাদা দেবকে ছাড়বে না, এসএমএস করবে… একটা সিজনও গ্যাপ দেওয়া চলবে না’। অবশ্য এখনও এই শো টেলিকাস্ট হয়নি। খুব শীঘ্রই শো টেলিকাস্ট হবে জি বাংলার পর্দায়।

whatsapp logo