whatsapp channel

হাসিখুশি অতীতে ফিরে যেতে চান শ্রাবন্তীর স্বামী রোশন সিং

শ্রাবন্তীর সঙ্গে অনেকদিন হল রোশনের কাট্টি। কেউ কারোর মুখ পর্যন্ত দেখছেন না। টলি পাড়ার এখন অন্যতম চর্চার বিষয় হল শ্রাবন্তী ও রোশনের ভাঙ্গা দাম্পত্য। লক ডাউন পর্বও থেকেই এই জুটির…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

শ্রাবন্তীর সঙ্গে অনেকদিন হল রোশনের কাট্টি। কেউ কারোর মুখ পর্যন্ত দেখছেন না। টলি পাড়ার এখন অন্যতম চর্চার বিষয় হল শ্রাবন্তী ও রোশনের ভাঙ্গা দাম্পত্য। লক ডাউন পর্বও থেকেই এই জুটির দাম্পত্যেও লক ডাউন শুরু হয়ে যায়। বাড়ে দূরত্ব, শুরু হয় মনোমালিন্য, অবশেষে দুজন আলাদা থেকে জীবন কাটাচ্ছেন সিঙ্গেল হিসেবে। রোশন ইতিমধ্যে একটি সাক্ষাৎকারে জানিয়ে দিয়েছে যে তাঁর সঙ্গে শ্রাবন্তীর কোন সম্পর্ক নেই। এদিকে শ্রাবন্তী নিজেও তাঁর তৃতীয় বিয়ে নিয়ে মুখে কুলুপ এঁটেছেন।

Advertisements

Advertisements

সিঙ্গেল থেকেও সবই যখন একটু একটু করে এগিয়ে যাচ্ছে, ঠিক তখনই অতীতের ঘরে হাতছানি দিলেন রোশন সিং। অতীতের স্মৃতি থেকে তুলে আনলেন টুকরো, ম্লান কিছু স্মৃতি। একটা সময় এই স্মৃতিগুলি রোশনের জীবনে গুরুত্বপূর্ণ বিষয় ছিল। সেই পুরনো স্মৃতি যতই ম্লান হোক না কেন একটা সময় তা ছিল মূল্যবান। সম্প্রতি, রোশন তাঁর ইন্সটাগ্রামে কিছু ছবি পোস্ট করেছেন যা অত্যন্ত পুরনো হলেও চরম আনন্দের।

Advertisements

প্রসঙ্গত রোশন ছিলেন বিমান সংস্থার কেবিন ক্রু সুপারভাইজার। সেই সুত্রেই বলিউডের বিভিন্ন তারকার সঙ্গে বহুবার তাঁর সাক্ষাৎ হয়। প্রত্যেকের সঙ্গে হাসিমুখে পোজ দিয়ে ছবি তুলেছেন, সেই সমস্ত ছবিই নিজে নিজের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করেন। আর তা পোস্ট কড়া মাত্রই ভাইরাল হয়। লেখক চেতন ভগত হোক বা করিনা কাপুর বা ব্রায়ান লারা বা জিৎ গাঙ্গুলী সকলের সঙ্গে হাসতে হাসতে ছবি তুলিয়েছিলেন রোশন।

Advertisements

বিমান সংস্থায় চাকুরি ছাড়াও রোশনের ঝোঁক বডি বিল্ডিংয়ের দিকে। মাঝেমধ্যেই জিমে ওয়ার্ক আউট করার ছবি পোস্ট করেন রোশন। সূত্রের খবর, প্রথম দিকে শুধুই বন্ধুত্ব ছিল টলিউডের অভিনেত্রী শ্রাবন্তীর সঙ্গে, পরে সেই বন্ধুত্ব গিয়ে পৌঁছায় প্রেমে। জানা যায়, শ্রাবন্তীর জন্য দ্বিতীয় স্বামী তাঁর জামাইবাবু খুঁজে দিয়েছিলেন এবং রোশনকেও শ্রাবন্তীর জামাইবাবু খুঁজে দেন। স্বামী কৃষ্ণ ভিরাজের সঙ্গে আইনি বিচ্ছেদ হয়ে যাওয়ার পর রোশন সিং কে বিয়ে করেন শ্রাবন্তী। কিন্তু দুর্ভাগ্য বশত এই সম্পর্কেও তৈরি হয়েছে দূরত্ব।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media