BollywoodHoop Plus

ডেলিভারি রুমে শুয়েই একতা কাপুরের সঙ্গে পোজ দিলেন অনিতা হসনন্দানি

গতকাল অর্থাৎ ৯ ফেব্রুয়ারি মা হয়েছেন নাগিন খ্যাত অনিতা যার ধারাবাহিকে নাম ছিল বিশাখা। খলনায়িকা নেগেটিভ চরিত্রে এতটাই পারদর্শী যে খুব কম সময়ের মধ্যে দর্শকদের প্রিয় পাত্রী হয়ে উঠেছিলেন তিনি। সদ্য মা হয়েছেন এই অনিতা হসনন্দানি। মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন তিনি। এখনও শিশুর ছবি সামনে আনেননি দম্পতি, তবে জন্মের খবর সকলের সঙ্গে ভাগ করে নিতে একটি মিষ্টি ছবি পোস্ট করেন রোহিত।

সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছেন একতা কাপুর। ভিডিওতে দেখা যাচ্ছে অনিতা ডেলিভারি রুমে শুয়ে আছেন। সন্তান প্রসবের পর হাসি মুখে অনিতা পোজ দিচ্ছেন একতা কাপুরের ক্যামেরায়। একতা কাপুরের মুখে মাস্ক, দেখতে এসেছিলেন তার খলনায়িকা বিশাখার সন্তানকে। হাসপাতালে এসেই অনিতার সঙ্গে মজার ছলে একটি ভিডিও বানালেন তিনি। যেখানে একতা বারবার অনিতাকে বলেছেন “অনিতা বেবি পোজ পোজ পোজ”, আর অনিতা হসনন্দানি দিব্যি হাসি মুখে দুহাত তুলে পোজ দিচ্ছেন ক্যামেরায়।

২০১৩ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন অনিতা হসনন্দানি। এরপরেও চুটিয়ে হিন্দি ধারাবাহিকে অভিনয় করে যান তিনি। তাকে মূলত নেগেটিভ রোল বা ভিলেনের চরিত্রে বেশি দেখা যায়। নায়িকা ও খলনায়িকা সব চরিত্রেই সাবলীল তিনি। ‘ইয়ে হ্যায় মহব্বতে’ হোক বা ‘নাগিন’ সবেতেই বাজিমাত করেছিলেন অনিতা, এবারে রিয়েল লাইফে বাজিমাত করলেন তিনি। ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়ে জীবন সম্পূর্ণ করলেন অভিনেত্রী।

৩৯ বছরের দোরগোড়ায় প্রেগন্যান্সির সুখবর দেন অভিনেত্রী। এত বেশি বয়সে প্রথমবার মা হওয়ার কারণে স্বামী রোহিতের থেকে একটু বেশি যত্ন পেয়েছিলেন যার সমস্ত ছবি ইনস্টাগ্রামে ফুটে উঠেছিল। করোনা কালের মধ্যেই দুজনে সুসংবাদ দেন। যেহেতু অনিতা সোশ্যাল মিডিয়াতে ভীষণ অ্যাক্টিভ তাই তার প্রেগনেন্সির খবর সোশ্যাল মিডিয়াতে মজার ছলে পেশ করেছিলেন নেটিজেনদের উদ্দেশ্যে। রোহিত ও অনিতা একটি ভিডিও পোস্ট করেছিলেন যেখানে একবার করে লাভ দিচ্ছেন অনিতা ও তার স্বামী আর বদলে যাচ্ছে তাদের পোশাক এবং বদলে যাচ্ছে জীবনের ঘটনা। এক্কেবারে মজার ছলে নিজেদের খুশির খবর সকলকে জানিয়ে ছিলেন অভিনেত্রী।

whatsapp logo