whatsapp channel

মায়ের কোলে পুঁচকে ছেলে, একরত্তি খুদের প্রথম ছবিটি শেয়ার করলেন অভিনেত্রী পূজা

করোনা অতিমারীর কারণে দেশজুড়ে চলছে লকডাউন। সেলিব্রিটি থেকে আমজনতা সবাই নিজেদের বাড়িতে পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন। ব‍্যতিক্রম নন পূজা ব্যানার্জী (Puja Banerjee)। লকডাউনের অবসরে তিনি তাঁর প্রথম পারিবারিক ছবি শেয়ার…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

করোনা অতিমারীর কারণে দেশজুড়ে চলছে লকডাউন। সেলিব্রিটি থেকে আমজনতা সবাই নিজেদের বাড়িতে পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন। ব‍্যতিক্রম নন পূজা ব্যানার্জী (Puja Banerjee)। লকডাউনের অবসরে তিনি তাঁর প্রথম পারিবারিক ছবি শেয়ার করলেন ইন্সটাগ্রামে।

Advertisements

পূজার শেয়ার করা ছবিটি সেদিনের যেদিন তাঁর ও কুণাল (Kunal verma)-এর একমাত্র পুত্রসন্তান কৃশিভ (krishiv)-কে সুস্থ করে মায়ের হাতে তুলে দিয়েছিলেন চিকিৎসকরা। ছবিতে কৃশিভকে কোলে নিয়ে যথেষ্ট খুশি পূজা। তাঁর পাশে রাতজাগার একরাশ ক্লান্তি নিয়ে দাঁড়িয়ে রয়েছেন কুণাল। ছবিটি শেয়ার করে পূজা জানিয়েছেন, কিভাবে কৃশিভের জন্মের পর 72 ঘন্টা ধরে দুশ্চিন্তার মধ্যে কাটিয়েছিলেন তাঁরা। গত বছর 8 ই অক্টোবর মা হয়েছেন পূজা ব্যানার্জি। মা হওয়ার আগে নিজের বেবি বাম্পের ছবি শেয়ার করেছিলেন তিনি। মা হওয়ার আগের রাতের ছবিও শেয়ার করেছিলেন পূজা ও কুণাল। মা হওয়ার আগের রাতে কার্যত জেগেই কাটিয়েছিলেন পূজা ও কুণাল। প্রথম সন্তানের বাবা-মা হওয়ার আনন্দ ছিল তাঁদের মধ্যে। পরের দিন হাসপাতালে ভর্তি হন পূজা। কিন্তু কুণালকে করোনা অতিমারীর কারণে অনুরোধ করা সত্ত্বেও লেবার রুমে ঢুকতে দেওয়া হয়নি। পূজা কৃশিভের জন্ম দেন।

Advertisements

কিন্তু জন্মের পর থেকেই কৃশিভের শ্বাসনালিতে সমস্যা ছিল। ফলে তাকে বিশেষ চিকিৎসার জন্য হাসপাতালের আলাদা রুমে রাখা হয়। এই ঘটনায় পূজা ও কুণাল ভেঙে পড়েছিলেন। কিন্তু কিছুদিনের মধ্যেই কৃশিভ সুস্থ হলে তাকে পূজা ও কুণালের হাতে তুলে দেওয়া হয়। বাড়ি ফিরে এসে ইন্সটাগ্রামে পূজা এই ঘটনা শেয়ার করেন। নেটিজেনরা ও সেলিব্রিটিরা পূজাকে মা হওয়ার জন্য শুভেচ্ছা জানিয়েছেন। গর্ভবতী হওয়ার কারণে পূজা স্টার ভারত চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল ‘জগজননী মা বৈষ্ণো দেবী’ ছেড়ে দিয়েছিলেন।

Advertisements

কৃশিভ কিছুদিন আগেই মুক্ত হয়েছে শ্বাসনালীর সমস্যা থেকে। তাই তার সুস্থতা কামনা করে কৃশিভের হাতেই মহাশিবরাত্রির দিন মহাদেবের অভিষেক করিয়েছেন পূজা ও কুণাল। পূজার কোলে বসে ছোট্ট কৃশিভ করেছে দেবাদিদেবের অভিষেক। মহাদেবের অষ্টধাতুর মূর্তিতে দুধ দিয়ে অভিষেক করা হয়েছে। কৃশিভের প্রথম শিবরাত্রির ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন পূজা। নেটিজেনরাও কৃশিভের সুস্থতা কামনা করেছেন।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media