Advertisements

‘সিনেমার কেরিয়ার একেবারেই শেষ’, ভরা জনসভায় হিরণকে তুলোধনা দেবের

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

সিনেমার ময়দানের পর এবার রাজনৈতিক আঙিনায় লড়াইয়ে সামিল হচ্ছেন দেব (Dev) এবং হিরণ চট্টোপাধ্যায় (Hiran Chattt)। দুজনেই নিজ নিজ দলের তরফে ঘাটাল লোকসভা কেন্দ্রে দাঁড়িয়েছেন ভোটে। আর দুই প্রতিপক্ষের নাম ঘোষণা হওয়া ইস্তক দেবের বিরুদ্ধে কার্যত কোমর বেঁধে নেমে পড়েছেন বিজেপি প্রার্থী হিরণ। তবে দেবও ছাড়নেওয়ালা নন। সম্প্রতি ভোটের প্রচারে গিয়ে হিরণের বিরুদ্ধে কটাক্ষ শানান তিনি।

রবিবার হাওড়া সদরের প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়ের হয়ে প্রচারে নেমেছিলেন দুবারের তৃণমূল সাংসদ দেব। এদিন একটি জনসভায় দেব বলেন, হিরণ খুব চাপে রয়েছেন। তাই এমন ভুলভাল বকছেন। তিনি যদি ভোটে না দাঁড়াতেন তাহলে হিরণ একটু চাপমুক্ত হতেন। দেব বলেন, ঘাটালের মানুষ জানেন কাকে ভোট দেওয়া যায়। তাই তিনি চাপে নেই। তাঁদের দল যেভাবে মানুষের পাশে থেকেছে, মানুষের জন্য কাজ করেছে, এই দল মানুষের পাশেই থাকবে। এই দলই মানুষের ভালোবাসা পাবে। শুধু সময়ের অপেক্ষা।

এখানেই থামেননি দেব। হিরণকে তীব্র কটাক্ষ শানিয়ে তিনি বলেন, হিরণের সিনেমার কেরিয়ার একেবারেই শেষ। এখন যেটুকু টিকে রয়েছেন সবটাই হেডলাইন রাজনীতি করে। দেব বলেন, তিনি বিগত ১০ বছর রয়েছেন রাজনীতিতে। এটাকে সৌজন্যের রাজনীতি বলে।

রাজনীতিতে পা রেখেই ঘাটাল লোকসভা কেন্দ্র থেকে তৃণমূলের টিকিটে লড়েছেন দীপক অধিকারী ওরফে দেব। দুবারই বিপুল ভোটে জয়ী হয়েছেন বাংলার প্রিয় অভিনেতা। এবারে ভোটের আগে তাঁর রাজনৈতিক কেরিয়ার নিয়ে কিছু ধোঁয়াশা দেখা দিলেও বর্তমানে তা কেটেছে। প্রথমে ভোটে দাঁড়াতে অনীহা প্রকাশ করলেও মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলার পর সিদ্ধান্ত বদলান তিনি। দেব এবং হিরণ, এক সময় দুজনে টলিউড ইন্ডাস্ট্রির সহকর্মী হলেও বর্তমানে রাজনীতির ময়দানে তাঁরা যুযুধান দুই পক্ষ। আর এখানে যে দেবকে বিন্দুমাত্র মাটি ছাড়তে রাজি নন তা একাধিক বার বুঝিয়ে দিয়েছেন হিরণ। কাটমানি খাওয়ার অভিযোগ থেকে শুরু করে গরু পাচারের মূল অভিযুক্ত এনামুল হকের সঙ্গে যোগাযোগ রাখার মতো অভিযোগ তুলেছেন তিনি দেবের বিরুদ্ধে। এমনকি টেনে এনেছেন দেব প্রেমিকা রুক্মিনী মৈত্রকেও। এবার ভোটে দুজনের লড়াই কেমন জমে সেটাই দেখার।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow