Ranbir Kapoor: বাঁধ মানল না আবেগ, মেয়েকে কোলে নিয়ে নিয়ন্ত্রণ হারালেন রণবীর

Avatar

Nilanjana Pande

রবিবার মুম্বইয়ের গোরেগাঁও এলাকার এইচ.এন.রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে ভূমিষ্ঠ হয়েছে রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)-এর কন্যাসন্তান। এরপর নীতু কাপুর (Neetu Kapoor) পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হয়েছেন ও জানিয়েছেন তাঁর নাতনি খুব মিষ্টি। মহেশ ভাট (Mahesh Bhatt) নাতনিকে তুলনা করেছেন শিশিরকণার সাথে। তবে মিডিয়ার সামনে এখনও অবধি আসেননি রণবীর। আলিয়া কন্যাসন্তানসহ হাসপাতালে রয়েছেন। কিন্তু জানা গিয়েছে, কন্যাসন্তানকে কোলে নিয়ে কেঁদে ফেলেছিলেন রণবীর।

প্রকৃতপক্ষে, একটি রিয়েলিটি শোয়ে এসে রণবীর জানিয়েছিলেন, তিনি কন্যাসন্তানের পিতা হতে চান। কিন্তু নবজাতিকাকে কোলে নিয়ে রীতিমত অচেনা তার একসময়ের ‘উওম্যানাইজার’ বাবা। বিহ্বল হয়ে কেঁদে ফেলেছেন রণবীর। কেঁদে ফেলেছিলেন আলিয়া ও পরিবারের বাকি সদস্যরাও। রণবীর ও আলিয়ার কন্যাসন্তানকে কোলে নিয়ে আবেগতাড়িত হওয়ার আরও একটি কারণ হল, এই সেই হাসপাতাল যেখানে প্রয়াত হয়েছিলেন ঋষি কাপুর (Rishi Kapoor)। সেখানেই জন্ম নিল তাঁর বংশের উত্তরসূরী। পাশাপাশি সেলিব্রিটি হলেও পরিবারকে প্রভাবিত করেছে আলিয়ার বিবাহের পূর্বেই অন্তঃসত্ত্বা হওয়ার কারণে সমালোচনা। তবে অবশেষে সব বাধা পেরিয়ে পৃথিবীর আলো দেখল কাপুর-কন্যা।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

দীর্ঘদিন ধরেই সম্পর্কে ছিলেন রণবীর ও আলিয়া। চলতি বছরের 14 ই এপ্রিল বিয়ে হয় তাঁদের। বিয়ের দেড় মাসের মাথায় অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর দেন আলিয়া। কিন্তু অন্তঃসত্ত্বাকালীন সময়েও তিনি কাজ চালিয়ে গিয়েছেন। একের পর এক ফিল্মের শুটিং শেষ করার পাশাপাশি সম্পন্ন করেছেন পোস্ট প্রোডাকশনের কাজ। তবে গত কয়েক সপ্তাহ সম্পূর্ণ বিশ্রামে ছিলেন তিনি।

নভেম্বরের মাঝামাঝি আলিয়ার ডেলিভারি ডেট থাকলেও রবিবার সকাল সাতটা নাগাদ কাপুর পরিবারের রেঞ্জ রোভার গাড়ি ঢুকতে দেখা যায় হাসপাতাল চত্বরে যাতে ছিলেন রণবীর ও আলিয়া। এরপরেই হাসপাতালে আসেন নীতু ও সোনি রাজদান (Soni Razdan)। বেলার দিকে আলিয়া নিজেই কন্যাসন্তান হওয়ার সুখবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন।