whatsapp channel

গায়ে প্রচন্ড জ্বর! মনের জোরে নাচের শুটিংয়ে পঁচিশ বার রিটেক দিয়েছিলেন অপরাজিতা আঢ্য

করোনার প্রথম ঢেউয়ে টলিউডের অনেক শিল্পী ও কলাকূশলী আক্রান্ত হয়েছিলেন। প্রয়াত হয়েছিলেন কিংবদন্তী সৌমিত্র চট্টোপাধ্যায় (soumitra chatterjee)। আক্রান্ত হয়েছিলেন অপরাজিতা আঢ‍্য (Aparajita Adhya)। করোনার দ্বিতীয় ঢেউয়ে লকডাউনের সময় অপরাজিতা সবার…

Avatar

HoopHaap Digital Media

করোনার প্রথম ঢেউয়ে টলিউডের অনেক শিল্পী ও কলাকূশলী আক্রান্ত হয়েছিলেন। প্রয়াত হয়েছিলেন কিংবদন্তী সৌমিত্র চট্টোপাধ্যায় (soumitra chatterjee)। আক্রান্ত হয়েছিলেন অপরাজিতা আঢ‍্য (Aparajita Adhya)। করোনার দ্বিতীয় ঢেউয়ে লকডাউনের সময় অপরাজিতা সবার সঙ্গে ভাগ করে নিলেন নিজের অভিজ্ঞতা।

অপরাজিতা যখন করোনায় আক্রান্ত হয়েছিলেন তখন চলছিল মৈনাক ভৌমিক (mainak bhaumik)-এর ফিল্ম ‘চিনি’-র শুটিং। শুটিং করে বাড়ি ফেরার পথে অপরাজিতা হঠাৎই একদিন অসুস্থ বোধ করেন। পরের দিন ডান্স সিকোয়েন্সের সময় মধুমিতা (Madhumita sarkar) অপরাজিতার গায়ে হাত দিতেই দেখেন অপরাজিতার গা জ্বরে পুড়ে যাচ্ছে। ‘মম চিত্তে’ গানটির পঁচিশ বার টেক করার পর অপরাজিতা যখন বাড়ি ফিরেছিলেন তখন তাঁর জ্বর ছেড়ে গিয়েছে। তবে অপরাজিতা প্রথমে বুঝতে পারেননি তিনি করোনায় আক্রান্ত। এরপরেও শুটিং করেছেন তিনি। তবে একসময় তিনি লক্ষ্য করেন, ডায়লগ বলতে গিয়ে গলা ধরে আসছে। অপরাজিতার বাড়িতেও অনেকের জ্বর হয়েছিল। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী, অপরাজিতা সহ বাড়ির সবাই কোভিড টেস্ট করালে রিপোর্ট পজিটিভ আসে।

করোনা বিধি মেনে অপরাজিতা সুস্থ হয়ে উঠলেও মানতে পারেননি করোনা পরবর্তী নিয়ম। চিকিৎসক বারবার তাঁকে বিশ্রামের কথা বললেও কাজের তাগিদে কোভিড নেগেটিভ হয়ে ফ্লোরে ফিরে আসেন অপরাজিতা। কিন্তু তিনি দুর্বল হয়ে পড়েছিলেন। হাঁটতে গেলে মাথা ঘুরছিল। ব্লাডপ্রেশার বেড়ে গিয়েছিল। কোনো ওষুধেই কাজ হচ্ছিল না। অল্পেতে কাতর না হওয়া অপরাজিতা জানিয়েছেন, কোভিড পরবর্তী শারীরিক পরিস্থিতির কথা তিনি কোনোদিন ভুলবেন না। কিছুদিন আগেই করোনার টিকার প্রথম ডোজ নিয়েছেন অপরাজিতা।

তবে করোনা নিয়ে অযথা ভয় পেতে বারণ করলেন অপরাজিতা। তিনি বললেন, রাজ্যে লকডাউন ঘোষণার পর করোনার গ্রাফ এখন নিম্নমুখী। সুতরাং সাবধানতা অবলম্বন করলে করোনা এড়ানো সম্ভব বলেই মনে করেন অপরাজিতা। তবে এখনই লকডাউন বিধি শিথিল করলেও শুটিং ফ্লোরে ফিরতে নারাজ অপরাজিতা। পাভেল (pavel) পরিচালিত ফিল্ম ‘কলকাতা’ ও ‘মনখারাপ’-এ অভিনয় করছেন অপরাজিতা। এছাড়াও শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shibprashad mukherjee) ও নন্দিতা রায় (Nandita Roy) পরিচালিত ফিল্ম ‘ফাটাফাটি’-তেও অভিনয় করবেন অপরাজিতা। তবে আপাতত লকডাউনের ফলে সমস্ত শুটিং বন্ধ রয়েছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media