BollywoodHoop Plus

Urfi Javed: চুপিসাড়ে মনের মানুষের সঙ্গে বাগদান সারলেন উরফি জাভেদ!

একসময় ছোট পর্দায় হিন্দি ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে কেরিয়ার শুরু করলেও ‘বিগ বস ওটিটি’-র মাধ্যমে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছেন উরফি। বর্তমানে তিনি ফ্যাশন ফিয়েস্তা। বলিউডের প্রথম সারির ফ্যাশন ডিজাইনারদের পছন্দের মডেল উরফি। করছেন একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্ট । আগামী দিনে নারীকেন্দ্রিক ওয়েব সিরিজে অভিনয়ের ইচ্ছা প্রকাশ করেছেন উরফি। তবে এবার তাঁর অদ্ভুতদর্শন ফ্যাশনের পরিবর্তে ব্যক্তিগত জীবনের কারণে আলোচনার বিষয় হয়ে উঠেছেন উরফি।

সম্প্রতি উরফির বোন উরুষা জাভেদ (Urusha Javed) তাঁর ইন্সটাগ্রাম স্টোরিতে কিছু ছবি শেয়ার করেছেন। ছবিগুলিতে দেখা যাচ্ছে, একজন পুরুষের পাশে বসে পুজোয় ব্যস্ত উরফি। একটি গোলাপি রঙের হার্ট ইমোজি ব্যবহার করে ওই ব্যক্তির চেহারা ও পরিচয় গোপন রেখেছেন উরুষা। ওই ব্যক্তির পরনে রয়েছে সাদা রঙের শার্ট ও নীল রঙের ডেনিম ট্রাউজার। উরফি পরেছেন গাঢ় নীল রঙের সালোয়ার-কামিজ। মাথা আবৃত ঘোমটায়। মুখে মেকআপ নেই। তবে চোখের কোল ভরেছে কাজলে ও ঠোঁট রেঙেছে লিপ বামে। মাটিতে আসন পেতে ওই পুরুষের সাথে বসে রয়েছেন উরফি। তাঁদের সামনে জ্বলছে যজ্ঞের আগুন। উপস্থিত রয়েছেন পুরোহিতও। উরফির কপালে রয়েছে যজ্ঞের টিপ।

তাঁদের চারপাশে ছড়িয়ে রয়েছে ফুল। উরফিকে একটি ছোট লাল বটুয়া থেকে কিছু দিতে দেখা যাচ্ছ ওই পুরুষের হাতে। সাধারণতঃ অবাঙালিদের মধ্যে ‘রোকা’ বা বাগদানের সময় এই ধরনের বিশেষ পুজোর প্রচলন রয়েছে। ফলে অনেকেই মনে করছেন, চুপিসাড়ে বাগদান সেরেছেন উরফি। তবে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে এখনও মুখ খোলেননি তিনি। এর আগে সহ-অভিনেতার সাথে দীর্ঘদিন সম্পর্কে ছিলেন উরফি। কিন্তু পরবর্তীকালে সেই সম্পর্ক ভেঙে যায়।

আগামী দিনে বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন উরফি। একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত ফিল্ম ‘লাভ, সেক্স অউর ধোঁকা 2’-তে দেখা যাবে তাঁকে।

whatsapp logo