Hoop PlusTollywood

Ritabhari Chakraborty: হলুদ আনারকলিতে মোহময়ী ঋতাভরী, প্রশংসা নেটিজেনদের

ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) প্রায়ই নিজের বিভিন্ন ফটোশুটের মাধ্যমে খবরের শিরোনাম তৈরি করেন। কিছুদিন আগে গোলাপি পোশাকে নজর কেড়েছিলেন তিনি। তার আগে তাঁর পছন্দ ছিল হলুদ রঙের পোশাক। এবার আবারও হলুদ রঙের পোশাকেই নজর কাড়লেন ঋতাভরী। তবে একটি পার্থক্য রয়েছে। গতবারের হলুদ পোশাক ছিল ওয়েস্টার্ন। কিন্তু এবার ঋতাভরীর পরনে রয়েছে হলুদ রঙের এথনিক পোশাক।

সম্প্রতি ঋতাভরী বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে হলুদ রঙের আনারকলি। আনারকলির পিঠ জুড়ে রয়েছে লটকান। আনারকলির ওড়নাও হলুদ রঙের। তাতে রয়েছে মিরর ওয়ার্ক ও আনারকলি জুড়ে রয়েছে হলুদ রঙের সুতোর কারুকার্য। এই পোশাকের সাথে মোগল ডিজাইনের সবুজ ঝুমকি যাতে রয়েছে মুক্তোর ঝুল্লি। ঠোঁটে হালকা গোলাপি রঙের লিপস্টিক, কপালে ছোট্ট টিপ ও খোলা চুলের হালকা ওয়েভ সম্পূর্ণ করেছে ঋতাভরীর সাজ।

গত বছর ইউনিভার্সিটি অফ ক্যালিফোর্ণিয়া থেকে পড়াশোনা শেষ করেছেন ঋতাভরী। ইতিমধ্যেই ঋতাভরীর ইন্সটাগ্রাম ফলোয়ারের সংখ্যা পৌঁছে গিয়েছে তিন মিলিয়নে। ঋতাভরী তাঁর অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন। সম্প্রতি শেষ হয়েছে অরিত্র মুখোপাধ্যায় (Aritra Mukherjee) পরিচালিত ফিল্ম ‘ফাটাফাটি’-র শুটিং। এই ফিল্মে ঋতাভরীর বিপরীতে অভিনয় করেছেন আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)-কে। সোশ্যাল মিডিয়ায় শুটিংয়ের অনেকগুলি ছবি শেয়ার করে ঋতাভরী লিখেছিলেন, তিনি তাঁর কেরিয়ারের সবচেয়ে সাহসী ফিল্মের শুটিং করলেন।

শিবপ্রসাদ (Shibaprashad Mukherjee) ও নন্দিতা (Nandita Ray) প্রযোজিত ফিল্ম ‘ফাটাফাটি’-র চিত্রনাট্য লিখেছেন জিনিয়া সেন (Jinia Sen)। পরপর দুটি অস্ত্রোপচার সত্ত্বেও ঋতাভরীর অধ্যবসায়ের প্রশংসা করেছেন শিবপ্রসাদ।

whatsapp logo