BollywoodHoop Plus

Monalisa: স্লিভলেস পোশাকে উঁকি দিচ্ছে ক্লিভেজ, মোনালিসার ছবি দেখে ঘাম ছুটল ভক্তদের

মোনালিসা ভোজপুরী অভিনেত্রীদের মধ্যে প্রথম সারিতে রয়েছেন এমনটা বলাই যেতে পারে। মোনালিসার অসাধারণ অভিনয় দেখে প্রত্যেকেই পাগল হয়ে যান, প্রত্যেকটি সিনেমাতে ভোজপুরী নায়কদের সঙ্গে কোমর দুলিয়ে খোলামেলা দৃশ্যের রোমান্স করতে দেখা যায় তাকে। আর ভিডিওগুলো যখনই সকলের মধ্যে শেয়ার করেন তারপরে ভাইরাল হয়ে যায় রীতি মতন।

অনেক পুরনো দিনের সিনেমার ভিডিও কিন্তু আবার নতুন করে মানুষ দেখতে শুরু করে। তাহলেই বোঝা যাচ্ছে যে তার কতটাই ক্রেস। তবে শুধুমাত্র পুরোনো দিনের গান নয়, নতুন অনেক গান এছাড়া ইন্সটাগ্রাম এর মাধ্যমেই তিনি অনেক গানের সাথে নেচে ভাইরাল হলেন। যা বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করছেন ভক্তরা।

তবে শুধুমাত্র ভোজপুরী ইন্ডাস্ট্রিতে নয়, বাংলা ইন্ডাস্ট্রিতেও তিনি নাম লিখিয়েছিলেন। দুপুর ঠাকুরপোদের মঞ্চ মন জয় করতে তিনি এসেছিলেন বৌদির ভূমিকা। খোলামেলা পোশাকে ঠাকুরপোদের মনে একেবারে ঝড় তুলেছিলেন তিনি। তবে ইনস্টাগ্রামেও কিন্তু তিনি বেশ একটিভ থাকেন। তার অসাধারণ ছবিগুলো দেখে প্রত্যেকেই কিন্তু বেশ অবাক হয়ে যান।

সম্প্রতি তাকে একটি গোলাপি রঙের পোশাক পরে ছবি দিতে দেখা গেল। স্লিভলেস টপে উন্মুক্ত ক্লিভেজ। আর নিচে পরেছেন সাদা রঙের একটি স্কার্ট। খোলা চুলে তাকে দারুন লাগছে। বেশ খোলামেলা অবতারে ধরা দেন তিনি তার ভক্তদের সামনে। যেহেতু খুব সাধারণ পোশাক পরেছেন, তাই নো মেকআপ লুকেই তাকে অসাধারণ দেখতে লাগছে। তবে আপনি যদি ছবি মিস করে থাকেন আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে নিন –

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক