Hoop PlusRegional

Prabhas: শুটিং করতে গিয়ে বড়সড় দুর্ঘটনার মুখে ‘বাহুবলী’ প্রভাস, করতে হল অস্ত্রোপচার

বাহুবলী সিনেমার মধ্যে দিয়ে গোটা ভারতের নজর কেড়ে নিয়েছিলেন প্রভাস। বক্সঅফিসে বাহুবলী যা ব্যবসা দিয়েছে তাবড় তাবড় নায়কদের হিন্দি সিনেমা সেই ব্যবসা বক্সঅফিসে দিতে পারেনি। বক্সঅফিসের নিরিখে দঙ্গলের পর দ্বিতীয় সর্বাধিক ব্যবসা করা ছবি এটি। প্রভাসের সাহো সমালোচকদের কাছে সমাদৃত না হলেও বক্স অফিসে ভালোই সাফল্য লাভ করেছিল। কিন্তু এখন যেন প্রভাসের ভাঁড়ে মা ভবানী।

সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর নতুন ছবি রাধে-শ্যাম।সমালোচকদের কাছে ঋণাত্বক প্রতিক্রিয়াই পেয়েছে তাঁর এই ছবি। সে নয় সমালোচকরা দু-একটা কথা শোনালেন ছবিটিকে নিয়ে। দিনের শেষে তো বক্স অফিস এবং ব্যবসাই আসল কথা। কিন্তু বক্স অফিস কালেকশনও প্রভাসের ফ্যানদের হতাশ করেছে। দুর্ভাগ্যজনকভাবে বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে রাধে-শ্যাম। ৩০০ কোটির বেশি বাজেট নিয়ে তৈরি হওয়া এই সিনেমা বড়জোর ১৯০ কোটি অব্দি ব্যবসা করতে পেরেছে। অন্যদিকে একই সঙ্গে মুক্তি পাওয়া তুলনামূলকভাবে অনেক কম বাজেটের সিনেমা দ্য কাশ্মীর ফাইলস রীতিমতো বক্সঅফিস কাপাচ্ছে।

প্রভাসের এখন সময় খুব একটা ভালো যাচ্ছে না। সম্প্রতি স্পেনে তাঁর নতুন সিনেমার শুটিং করতে গিয়ে বড়সড় দুর্ঘটনার মুখোমুখি হতে হয় তাঁকে। দক্ষিণী সুপারস্টার প্রভাসের পরবর্তী সিনেমার নাম হল সালার। যেটির নির্মাণের দায়িত্বে রয়েছেন কেজিএফ খ্যাত পরিচালক প্রশান্ত নীল। সেই ছবির শুটিং-র উদ্দেশ্যে স্পেনে উড়ান দিয়েছিলেন প্রভাস। আর সেই শুটিংয়েই ঘটে ঘোরতর বিপত্তি। অ্যাকশন সিকোয়েন্সের শুটিং করতে গিয়ে চোট লাগে তার। সেখানকার এক স্থানীয় হাসপাতালে তাকে ভর্তি করা হয়। শোনা যাচ্ছে দক্ষিণী এই তারকার অস্ত্রোপচার হয়েছে। এখন অভিনেতার শারীরিক অবস্থা স্থিতিশীল। ডাক্তার সম্পূর্ণ বিশ্রামের পরামর্শ দিয়েছেন প্রভাসকে।

এই অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনার ফলে কাজের অনেকটাই ক্ষতি হবে বলে জানিয়েছেন তিনি।ছবির অনেক দৃশ্যের শুটিং করা শেষ হয়ে গিয়েছিল। প্রভাসের পাইপলাইনে এখন প্রচুর কাজ। এই কাজ শেষ করেই তিনি দক্ষিণের বর্ষীয়ান পরিচালক নাগ আশ্বিনের পরিচালনায় প্রজেক্ট কে তে অভিনয় করবেন তিনি। তবে প্রভাসের অনুরাগীরা উন্মুখ হয়ে অপেক্ষা করছে আদি পুরুষের জন্য। যেখানে রামের ভূমিকায় তাকে দেখা যাবে। আদি পুরুষে প্রভাসের বিপরীতে সীতার ভূমিকায় দেখা যাবে কৃতি স্যানন কে। এছাড়াও সেখানে রাবণের ভূমিকায় থাকছেন সইফ আলি খান। যে ছবির শুটিংয়ে গিয়ে এত বিপত্তি সেই ছবিতে প্রভাসের নায়িকার ভূমিকায় অভিনয় করছেন শ্রুতি হাসান।