কাস্টিং কাউচের শিকার নোরা আজ লক্ষ পুরুষের স্বপ্ন সুন্দরী, রইল বলিউড যাত্রার কাহিনী

Avatar

HoopHaap Digital Media

Updated on:

নোরা ফাতেহি মানে উষ্ণতা, গোটা বলিউড আজ কাপছে নোরার ঝংকারে। কখনো তিনি ঠুমকা দিয়েছেন দিলবার গানে, কখনো আবার আইটেম গানের দৃশ্যে। পারফেক্ট নাচ এবং মুভসের জন্য বরাবরই জনপ্রিয়তার শীর্ষে থাকেন এই আরবী কন্যা নোরা ফাতেহি। প্রথম সারির অভিনেত্রীদের টক্কর দিতে পারেন এই বেলি ডান্সার। সুদূর কানাডা থেকে এসেছিলেন তিনি চোখে একরাশ স্বপ্ন নিয়ে। এখন বলিউডে তিনি একজন দক্ষ নৃত্য শিল্পীদের মধ্যে একজন। সম্প্রতি এই সেক্সি দিলবার গার্ল ঝড় তুলেছিলেন নাচ মেরি রানি মিউজিক ভিডিওতে। বারবার প্রমাণ করেছেন যে তিনি কানাডা থেকে এসে সত্যি ঠিক কাজ করেছেন।

সম্প্রতি নোরা ফাতেহির জন্মদিন পালন হল। গত ৬ ফেব্রুয়ারি তিনি ২৯ এ পা রাখেন। বলিউডে তার অভিষেক হয় ২০১৪ সালে। “রোরস: টাইগার অফ সুন্দরবনস” ছিল তার প্রথম ছবি। যদিও এই ছবির মাধ্যমে তিনি ইন্ডাস্ট্রিতে ছাপ ফেলতে পারেননি। ‌ কিন্তু যখন তিনি “বাহুবলী: দ্য বিগিনিং”, “কিক টু”, “স্ত্রী”, “স্ট্রীট ড্যান্সার থ্রি ডি” এবং “বাগি থ্রি” তে আইটেম ডান্সার হিসেবে নিজেকে তুলে ধরেন তখন থেকেই তিনি জনপ্রিয়তাকে ছুঁতে পারেন। আজ নোরা দিলবার গার্ল হিসেবেই বেশি পরিচিত সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি নোরা করিনা কাপুরের একটি চ্যাট শোতে হাজির হয়েছিলেন, যেখানে তিনি তার বলিউড জার্নি নিয়ে দু চার কথা শেয়ার করেন। নোরার কথায়, মুম্বাইয়ের এক নামি ক্যাস্টিং ডিরেক্টর তাকে ডেকে নিয়ে যান নিজের বাড়িতে, এরপর তাকে দেখে চিত্কার শুরু করেন ওই মহিলা এবং তাকে ট্যালেন্ট লেস বলে বাড়ি থেকে তাড়িয়েও দেন। সেদিন ঐ কাস্টিং ডিরেক্টর নোরাকে এও বলেন যে নোরার মতন অভিনেত্রীকে ইন্ডাস্ট্রির দরকার নেই, তার না আছে রূপ না ট্যালেন্ট।

বর্তমানে নোরা একজন প্রতিষ্ঠিত নৃত্য শিল্পী। বিভিন্ন মিউজিক ভিডিওতে নোরা এখন সেরা। একটা সময় ‘বিগ বস ৯’ প্রতিযোগী হিসেবে প্রবেশ করেছিলেন। সেখানেই নাকি অন্য আরেক প্রতিযোগী প্রিন্স নারুলার সঙ্গে তার সম্পর্ক তৈরি হয়। যদিও ব্যাপারটি কতটা সত্য তা জানা যায়নি। এরপরেও এমন গুঞ্জন ওঠে যে এর কিছুদিন পর অভিনেতা অঙ্গদ বেদীর সঙ্গে ঘনিষ্ঠ হয়েছিলেন নোরা। পরবর্তীতে এই সম্পর্ক ভেঙ্গে যায়। আপাতত চুটিয়ে বলিউডে নিজের ক্যারিয়ার তৈরি করছেন এই কানাডিয়ান সুন্দরী। এখন তিনি সফল এবং বহু পুরুষের হৃদয়ের কাঙ্খিত নারী.

Avatar

Leave a Comment