Bengali SerialHoop Plus

ভক্তদের সুখবর দিলেন সুদীপা চট্টোপাধ্যায়, ‘রান্নাঘর’-এর পাশাপাশি শুরু হল নতুন যাত্রা

রান্নাঘরের সুদীপা চট্টোপাধ্যায়ের সঙ্গে ভূরিভোজ, গয়না, শাড়ির এক অদ্ভুত কম্বিনেশন আছে। মাঝে মধ্যেই তিনি শাড়ির অভাবনীয় কালেকশন গায়ে চাপিয়ে হাজির হন। সোনার গয়না ছাড়া কোনো কথা নেই। কোনো বিশেষ অনুষ্ঠান হলে তো কথাই নেই সেজেগুজে সোনায় মুড়ে হাজির হন তিনি।

এবারে সুদীপা একদম অন্য স্টাইলে হাজির হতে চলছেন। ‘ব্র্যান্ড সুদীপা চ্যাটার্জী’র কালেকশন নিয়ে হাজির হয়েছেন তিনি। সেই কালেকশনে রয়েছে গয়নার সম্ভার। এদিন একটা নেকলেস দেখান সোশ্যাল মিডিয়ার পাতায়। লেখা ব্র্যান্ড সুদীপা কালেকশন। বহু অনুরাগীরা ওই নেকলেস দেখে দাম জিজ্ঞাসা করেন, কেউ প্রশংসা করেন। সুদীপা কিছু মানুষকে উত্তর দেন এবং ইনবক্স মেসেজ করতে বলেন।

এই যেমন অন্যান্য সেলাররা তাদের জিনিস নিয়ে সোশ্যাল মিডিয়ার পাতায় তুলে ধরেন এবং বিক্রি করেন, ঠিক তাদের মতনই সুদীপা নিজেও গয়নার আসর নিয়ে আসতে চলেছেন, নাম ব্র্যান্ড সুদীপা কালেকশন। একে তো সুদীপার নিজস্ব একটি রেস্তোরা আছে, সেই ব্যবসার পাশাপাশি এবার গয়নার বাক্স নিয়ে হাজির হচ্ছেন সোশ্যালে।

এমন নতুন কোন পদক্ষেপ বিবাহ বার্ষিকীর দিন নিলেন সুদীপা? কারণ, ১১ বছর আগের এক ৯ ই জুলাই ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে সাতপাকে বাঁধা পড়েছিলেন অগ্নিদেব-সুদীপা। ওইদিন নিজের হাতে রেধে খাইয়েছেন তিনি। আসলে তিনি নিজেও খেতে ভালোবাসেন আবার খাওয়াতেও পছন্দ করেন। তাই ঘরের মানুষদের নিয়ে জমজমাট আয়োজন করেন। এবার দেখার পালা, সুদীপার গয়নার বাক্সে ঠিক কি কি আছে। তার এই নতুন পদক্ষেপ কতটা সাফল্যে ভরে ওঠে দেখার বিষয়।