Hoop PlusTollywood

বিয়ের আগেই প্রি-হানিমুন! তুষারপাতে অন্তরঙ্গ মুহূর্তে জনপ্রিয় জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলা

বলিউডের মতো টলিউডে ও এখন বিয়ের আসর জমে উঠেছে। অগ্রহায়ণ মাসেই প্রথম বিয়ের ঘন্টা বাজে বাঙালির বঙ্গ ক্রাশ অনির্বান ভট্টাচার্যের। এরপর ডিসেম্বরের শুরুতে গৌরব দেবলীনা বিয়ে সেড়ে নিলেন। এরপর সামনের বছরের ফেব্রুয়ারিতে টেলিজগতের অন্যতম সেরা তারকা নীল তৃণা ও বিয়েটা সেড়ে ফেলবেন। এই সব দেখে টলিউডের আরো এক লাভ বার্ডস দের বিয়ে করার ইচ্ছে জেগেছে। এরা আর কেউ নন অঙ্কুশ হাজরা এবং ঐন্ড্রিলা।

এরা প্রেম বহু বছর ধরে করছে। এরা একে অপরকে ১০ বছর ধরে চেনে। প্রথমে বন্ধু,তারপর প্রেম এবার স্বামী স্ত্রী হওয়ার পালা। কবে বিয়ে করছে সেটা এখনো খোলসা করে কিছুই বলেননি। তবে পরের বছরে বিয়ে করছেন তা ঠিক। কেন এত নিশ্চিত জানেন কারণ হল নভেম্বরে যখন অনিবার্ণ বিয়ে করলো তখন বিয়ের বিয়ের শুভেচ্ছা জানাতে নিজেই টুইটারে টলিউডের নবদম্পতির ছবি পোস্ট করে টুইটারে তিনি লিখেই বসেন, ‘শুভেচ্ছা বন্ধু’। তোমাকে দেখে আমি ঠিক করলাম আমিও সেরে ফেলি। শীঘ্রই তোমার দলে নাম লেখাচ্ছি। তোমার রিয়েল লাইফ মালতীকে নিয়ে সারা জীবন সুখে থেকো।’ এরপর এই টুইট দেখে শোরগোল পড়ে যায় রীতিমতো নেটমহলে। সেলিব্রেটি থেকে অনুরাগীরা বেশ উত্তেজিত এই কাপলের বিয়ে দেখার জন্য।

এই সেলেব দম্পতি নিজেদের প্রেম নিয়ে প্রায়শই লাইমলাইটে থাকেন। বিশেষ করে করোনা আবহে বিয়ের এই লকডাউনের সময়ে অঙ্কুশের বাড়িতেই ছিলেন ঐন্ড্রিলা। একসাথে এই লকডাউনে বেরোনো, রান্না করা,নানান খুনসুটির মুহূর্ত শেয়ার করেছেন এই যুগল। টলিপাড়ার সুপারহিট অফ-স্ক্রিন জুটি  অঙ্কুশ-ঐন্দ্রিলা। নিজেদের সম্পর্ক নিয়ে কোনওদিন কিছু লুকিয়ে রাখতে পছন্দ করেন না। বরং প্রকাশ্যে স্বীকৃতি দিয়েছেন নিজেদের প্রেমকে। এমনকি একসাথে এরা ওয়ার্ক আউট ও করতেন। আবার চলতি বছরে এই জুটির অনস্ক্রিন কেমিস্ট্রি দেখা যাবে পরপর চারটি সিনেমাতে। প্রথম সিনেমা হল ‘ম্যাজিক’ আর তিনটি নাম এখনো জানা যায়নি।

আপাতত, মার্চের কবে বিয়ে করবে সেই দিনক্ষণ এখনো ঠিক হয়নি। কিন্তু এর মধ্যে এই কাপল উড়ে গেলেন পাহাড়ের কোলে। এই কনকনে ঠান্ডায় প্রিহানিমুন উদযাপন করতে। বরফ ঘেরা হিমাচল প্রদেশে নিজেদের ডেস্টিনেশন ঠিক করেছেন এই জুটি। হিমাচল প্রদেশে গিয়ে কখনো সোলান তো আবার কখনো শিমলায় গিয়ে বরফের সাথে ছবি শেয়ার করেন এই জুটি। যা দেখে তাঁদের ভক্তদের মধ্যে উচ্ছ্বাস চোখে পড়তে শুরু করে। কখনও অঙ্কুশ-ঐন্দ্রিলা একে অপরের সঙ্গে ছবি শেয়ার করেন, আবার কখনো তাঁরা নিজেদের মতো করেই নিজস্বী তুলে নিজেদের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেই চলেছেন।

সোশ্যাল মিডিয়া খুললেই এখন অঙ্কুশ-ঐন্দ্রিলার বেড়াতে যাওয়ার ছবি ঘুরে বেড়াচ্ছে। নিয়ে তাঁদের ভক্তরা জোর কদমে আলোচনা শুরু করে দিয়েছেন। পাহাড়ের দেশে এই জুটির ভালোবাসা আরো বেড়ে গিয়েছে তা তাদের ছবি দেখলে বোঝাই যাচ্ছে। এবার ঐন্দ্রিলা নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে আরো বেশি রোম্যান্টিক ছবি শেয়ার করলেন। একনজরে দেখে নেওয়া যাক। শিমলায় এখন চারিদিকে বরফ ঠাসা। এই বরফের মধ্যে ঐন্দ্রিলাকে জাপটে ধরে শুয়ে আছে টলিউডের এই মোস্ট হ্যান্ডসাম অভিনেতাকে। এখন সব কিছু ভুলে মন খুলে বরফের কোলে আনন্দ ও সোহাগে গড়াগড়ি খেতে বেশ ব্যস্ত এই যুগল। অঙ্কুশ-ঐন্দ্রিলার এই ছবি সোশ্যাল মিডিয়াতে প্রকাশ্যে আসতেই তা নিমেষে ভাইরাল হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

Related Articles