whatsapp channel

Pori Moni: অবশেষে স্থায়ী জামিন পেলেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি

বাংলাদেশ সুন্দরী পরীমনির ( Pori Moni) ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা, বিতর্কের শেষ নেই। কিন্তু, এবারে আর গারোদের পিছনে নয়, খুব তাড়াতাড়ি কাজের জগতে ফিরতে চলেছেন অভিনেত্রী। সম্প্রতি, 'প্রীতিলতা' বলে একটি ছবির…

Avatar

HoopHaap Digital Media

বাংলাদেশ সুন্দরী পরীমনির ( Pori Moni) ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা, বিতর্কের শেষ নেই। কিন্তু, এবারে আর গারোদের পিছনে নয়, খুব তাড়াতাড়ি কাজের জগতে ফিরতে চলেছেন অভিনেত্রী। সম্প্রতি, ‘প্রীতিলতা’ বলে একটি ছবির সাংবাদিক বৈঠক করে নিয়েছেন তিনি। তাহলে কি তিনি জামিন পেলেন? কি রায় দিল আদালত?

এদিন পরীমনির পক্ষে জামিন শুনানি করেন বাংলাদেশের আইনজীবী নীলাঞ্জনা রিফাত সুরভী। একেবারে স্থায়ী জামিন পান এই সুন্দরী। পাশাপাশি জামিন পান কবীর হোসেন এবং পরীমনির সহযোগী আশরাফুল ইসলাম দিপু।

উল্লেখ্য, চলতি বছরের গত ৪ঠা অগস্ট মাদক আইনের আওতায় গ্রেফতার হয়েছিলেন বাংলাদেশ সুন্দরী তথা অভিনেত্রী পরীমনি। ল্যাপটপ, আইফোন, গাড়ি সহ অনেক কিছুই বাজেয়াপ্ত করা হয়। এরপরেই গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারে তার জায়গা হয়। বর্তমানে তিনি স্থায়ী জামিন পেয়েছেন। এদিন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদার তাঁর জামিন মঞ্জুর করেন, এবং নতুন করে অভিনয় জগতে ফিরছেন।

এদিন, আদালত চত্বরে তিনি ভক্তদের হাত উঁচিয়ে অভিবাদন জানান। সেই  সময় তার হাতে মেহেন্দিতে লেখা একটি বার্তা সকলের নজর কাড়ে। তার হাতের তালুতে লেখা ছিল, ‘…ক (গালি) মি মোর’। যার ইংরেজি করলে দাঁড়ায়,  ‘F*** Me More’। এই বার্তা তাদের জন্যেই যারা তার খারাপ সময়ে পাশে থাকেননি। প্রসঙ্গত, এই মামলার সূত্র ধরেই জানা সম্ভব হয় যে পরীমনি ২০১৬ সাল থেকে মাদকসেবন করতেন। এমনকি তিনি সেবন করতেন এলএসডি ও আইস। তার সেবনের জন্য তিনি তার নিজের বাড়িতে  একটি ‘মিনিবার’ তৈরি করেন, এবং সেই বাড়িতে চলত নিয়মিত ‘মদের পার্টি’।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media