BollywoodHoop PlusHoop Video

Urfi Javed: সাদা লেসের কাপড় বাঁধা কোমরে, রোম‍্যান্টিক উরফি জাভেদ!

ইদানিং আবারও ফিরেছে মিউজিক ভিডিওর ট্রেন্ড। বর্তমানে বলিউডের মডেল-অভিনেত্রীদের মধ্যে সবচেয়ে বেশি সংখ্যক মিউজিক ভিডিওয় অভিনয় করেন উরফি জাভেদ (Urfi Javed)। তবে মিউজিক ভিডিওর জন্য নয়, নিজের অদ্ভুত ফ্যাশনের জন্য পরিচিত উরফি। এই পরিচিতিই তাঁকে এগিয়ে দিয়েছে তাঁর কাঙ্খিত কেরিয়ারের দিকে। সাম্প্রতিক কালে উরফির নতুন মিউজিক ভিডিও ‘দুরিয়াঁ’-র ভিউ ছাড়িয়ে গিয়েছে দুই কোটি। শিবানী কাশ‍্যপ (Shibani Kashyap)-এর কন্ঠে গাওয়া ‘দুরিয়াঁ’ রিলিজ করেছে ‘ইরোজ নাউ মিউজিক’-এর ইউটিউব পেজে।

ভিডিওতে কখনও উরফিকে দেখা যাচ্ছে লাল রঙের স্লিভলেস গাউন ও হ্যাটে পাশ্চাত্য লুকে। কখনও তিনি গানে লিপ মেলাচ্ছেন সাদা রঙের গোল বিছানায় শুয়ে। তাঁর পরনে রয়েছে কালো রঙের ব্রালেট ও হাই থাই স্লিটেড স্কার্ট। তবে সকলের নজর কেড়েছে উরফির সাদা পোশাক। এটি তিনি পরেছেন গানের রোম‍্যান্টিক দৃশ্যে। উর্ধ্বাঙ্গে রয়েছে সাদা রঙের ব্রালেট। নিম্নাঙ্গে একটি লেসের কাপড় স্কার্টের ধরনে বাঁধা রয়েছে। মিউজিক ভিডিও জুড়ে হালকা মেকআপ ব্যবহার করা হয়েছে উরফির ক্ষেত্রে। ‘দুরিয়াঁ’-য় তাঁর বিপরীতে অভিনয় করেছেন নীরজ কুমার (Neeraj Kumar)।

মহসীন খান (Mohseen khan)-এর প্রযোজনায় তৈরি এই মিউজিক ভিডিওটি গত সোমবার মুক্তি পাওয়ার কিছুক্ষণের মধ্যেই ভিউ ছাড়ায় পনের লক্ষ। অবশ্যই সৌজন্যে রয়েছে উরফির কেরিয়ারের নতুন সিঁড়ি। সাম্প্রতিক কালে ‘ডার্টি’ ম্যাগাজিনের কভার গার্ল রূপে ভাইরাল হয়ে গিয়েছে উরফির লুক। এই লুকটি তৈরি করেছেন আনাইতা শ্রফ আদাজানিয়া (Anaita Shroff Adajania)। উরফির সাথে কাজ করে উচ্ছ্বসিত আনাইতা।

এছাড়াও বলিউডের সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনার ডুয়ো আবু জানি সন্দীপ খোসলা (Abu Jani Sandip Khosla)-র ডিজাইনার কালেকশনের মডেল হিসাবেও কাজ করেছেন উরফি।

whatsapp logo