BollywoodHoop Plus

Gauri Khan: ঝরঝরিয়ে কেঁদে ফেললেন শাহরুখ পত্নী গৌরী, সামনে এলো এই কারণ

25 শে জানুয়ারি প্রতীক্ষার অবসান ঘটিয়ে রিলিজ করেছে শাহরুখ খান (Shahrukh Khan),দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) ও জন আব্রাহাম (John Abraham) অভিনীত ফিল্ম ‘পাঠান’। মুক্তির আগে থেকেই বিতর্ক সৃষ্টি করা ‘পাঠান’ মুক্তি পাওয়ার পর প্রথম দিনেই প্রবেশ করেছে একশো কোটির ক্লাবে। সাতান্ন বছর বয়সে পৌঁছেও শাহরুখ বুঝিয়ে দিয়েছেন তিনিই বলিউডের বেতাজ বাদশা। শেষ ফিল্ম ‘জিরো’-র চূড়ান্ত অসফলতা থেকে মুক্তির পর প্রথম দিনেই একশো কোটির ক্লাবে প্রবেশ একজন তারকার পক্ষেও যথেষ্ট বিস্ময়কর।

তবে সহজ ছিল না দীর্ঘ চার বছর পর পর্দায় ফেরা। সাতান্ন বছর বয়সী শাহরুখের কাছে তা ছিল যথেষ্ট বড় চ্যালেঞ্জ। এর মধ্যেই মাদক মামলায় জড়িয়ে হাজতবাস করতে হয়েছে তাঁর পুত্র আরিয়ান খান (Aryan Khan)-কে। কোনো রাজনৈতিক সাহায্য না নিয়ে আইনের পথে গিয়ে জয়ী হয়েছেন খান পরিবার। নির্দোষ প্রমাণিত হয়েছেন আরিয়ান। এদিন ‘পাঠান’-এর স্পেশ্যাল স্ক্রিনিং-এ উপস্থিত হয়েছিলেন আরিয়ান। সাথে ছিলেন বোন সুহানা (Suhana Khan) ও মা গৌরী (Gauri Khan)। সাধারণ মানুষ থেকে তারকা হয়ে ওঠার পথে শাহরুখের উত্থান-পতনের সাক্ষী গৌরীর চোখে জল এসে গিয়েছিল ‘পাঠান’ দেখার সময়।

 

View this post on Instagram

 

A post shared by Gauri Khan (@gaurikhan)

স্পেশ্যাল স্ক্রিনিং-এর পর একটি ছোট পার্টির আয়োজন করেছিলেন শাহরুখ। সেখানে গৌরী ধরে রাখতে পারেননি তাঁর আনন্দাশ্রু। পার্টিতে সকলে ‘পাঠান’-এর প্রশংসা করেছেন। কিন্তু শাহরুখ ও তাঁর পরিবার সেই দিনটিরও সাক্ষী যখন ‘জিরো’ ছিল চূড়ান্ত ফ্লপ। এরপর দীর্ঘ চার বছর শাহরুখের বড় পর্দা থেকে দূরে থাকার ঘটনায় ইন্ডাস্ট্রি ও নেটিজেনদের একাংশের মনে হয়েছিল, বলিউড থেকে রিটায়ারমেন্ট নিতে চলেছেন কিং খান। কিন্তু ‘পাঠান’ প্রমাণ করে দিল, শাহরুখ -ক্যারিশমা অব্যাহত।

‘পাঠান’-এ শাহরুখ নিজের লুক নিয়ে যথেষ্ট পরীক্ষা-নিরীক্ষা করেছেন। ফিল্মের চিত্রনাট্যও অ্যাকশনে ভরা টানটান গল্প নিয়ে তৈরি। নেটিজেনরা অবশ্যই ‘পাঠান’ নিয়ে দ্বিধাবিভক্ত। তবে কিং খান জানেন, সমালোচনাই সাফল্যের চাবিকাঠি।

 

View this post on Instagram

 

A post shared by Gauri Khan (@gaurikhan)

whatsapp logo