whatsapp channel

গত বছরেই হয়ে গিয়েছে ডিভোর্স, বিয়ের গয়না আটকে রেখেছেন জিতু, গুরুতর অভিযোগ নবনীতার

দুজনের মধ্যেই আইনি বিবাহ বিচ্ছেদ সম্পূর্ণ। এক সময়ের 'পাওয়ার কাপল' জিতু কামাল (Jeetu Kamal) এবং নবনীতা দাসের (Nabanita Das) রাস্তা আজ আলাদা আলাদা। একসঙ্গে কাজ করতে গিয়ে আলাপ হয়েছিল দুজনের,…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

দুজনের মধ্যেই আইনি বিবাহ বিচ্ছেদ সম্পূর্ণ। এক সময়ের ‘পাওয়ার কাপল’ জিতু কামাল (Jeetu Kamal) এবং নবনীতা দাসের (Nabanita Das) রাস্তা আজ আলাদা আলাদা। একসঙ্গে কাজ করতে গিয়ে আলাপ হয়েছিল দুজনের, কিন্তু কয়েক বছর যেতে না যেতেই বৈবাহিক জীবনে বিচ্ছেদের দ্বারস্থ হন তাঁরা। যদিও তাঁদের আলাদা হয়ে যাওয়ার পেছনে কী কারণ রয়েছে তা জানা যায়নি। জল্পনার মাঝেই এবার জিতুকে নিয়ে বড়সড় অভিযোগ করে বসলেন নবনীতা।

Advertisements

গত বছর নভেম্বর মাসে আইনি বিচ্ছেদ হয়েছে জিতু নবনীতার। সম্প্রতি অভিনেতার একটি ইনস্টাগ্রাম স্টোরি নিয়ে চাঞ্চল্য ছড়ায় নেট মাধ্যমে। সেখানে লেখা ছিল, মার্চ মাসেই নাকি এনগেজমেন্ট করছেন তিনি। এতে তাঁর পরিবারের সদস্যরা খুশি এবং তিনি নিজেও। যদিও স্টোরির শেষে স্পষ্ট লেখা ছিল, পুরোটাই মছাচ্ছলে লেখা। একঘেয়েমি কাটাতে এই কাণ্ড ঘটিয়েছিলেন জিতু। সংবাদ মাধ্যমের কাছে এ খবর প্রথম শোনেন নবনীতা। তিনি স্পষ্টই জানান, তাঁকে অনেক আগেই সোশ্যাল মিডিয়ায় ব্লক করে দিয়েছেন অভিনেতা। তাঁর জীবনে কেউ আছেন নাকি সেটাও তিনি জানেন না। তাঁদের মধ্যে যা কথা হয় সবই আইনি বিষয়ে।

Advertisements

Advertisements

নবনীতা বলেন, বিচ্ছেদটা থেকে এখনো বেরিয়ে আসতে পারেননি তিনি। আইনি আইনি বিষয় রয়ে গিয়েছে এখনো। এরপরেই অভিনেত্রী অভিযোগ করেন, তাঁর বিয়ের গয়না এখনো রয়ে গিয়েছে জিতুর কাছে। সেসব নাকি ফেরত দিচ্ছেন না প্রাক্তন স্বামী। নবনীতা বলেন, ডিভোর্সের আগে জিতু নাকি বলতেন, সব গয়না তিনি দিয়ে দেবেন। কিন্তু এখনো গয়না পাননি তিনি।

Advertisements

নবনীতা আরো জানান, তাঁর এবং জিতুর জয়েন্ট লকারে গয়না রাখা ছিল। কিন্তু এখন নাকি অভিনেতা দাবি করছেন, জয়েন্ট লকারে কোনো গয়নাই নেই। একসঙ্গে একটি ফ্ল্যাট কিনেছিলেন বলে জানান নবনীতা। সেটাও তিনি লিখে দিয়েছেন জিতুকে। বিচ্ছেদের পর প্রাক্তন স্বামীর থেকে কোনো রকম খোরপোষও চাননি বলেই দাবি করেন নবনীতা।

 

View this post on Instagram

 

A post shared by Nabanita❤ (@nabanita.das)

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই