BollywoodHoop Plus

Mouni Roy: স্বল্প পোশাকে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ালেন মৌনী রায়!

আবারো মেটালিক কপার কালারের পোশাক পরে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়ালেন মৌনী রায়। আর অসাধারণ এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার সাথে সাথেই অনুরাগীরা নানান রকম ভাবে কমেন্ট বক্সে কমেন্ট করতে শুরু করেন। মৌনী রায় যখনই তার নানান রকম স্বল্প পোশাক পরা ছবি Instagram এর মাধ্যমে দেন তারপরেই যেন একেবারে অনুরাগীরা ভিড় জমিয়ে ফেলেন সেই সমস্ত ছবি দেখার জন্য।

সোশ্যাল মিডিয়ায় এখন অন্যতম জনপ্রিয় মৌনি রায়। মডেলিং এর ইঁদুর দৌড়ে আচ্ছা আচ্ছা মডেলদের একেবারে গোল দিতে পারেন এই বঙ্গকন্যা। সম্প্রতি কপার মেটালিক পোশাকে আবারো তিনি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন। তার অসাধারণ ছিপ ছিপে শরীরে তিনি পুরুষ মনের রীতি মতন ঝড় তুললেন। ব্রহ্মাস্ত্র সিনেমা মুক্তি পাওয়ার পর থেকেই যেন তিনি আরও বেশি মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন ব্যক্তিগত জীবনেও তিনি কিন্তু বেশ বেশ তাড়াতাড়ি ভাবে নিজের সুখের সংসারকে গুছিয়েছেন।

ব্যবসায়ী সুরজ নাম্বিয়াকে তিনি বিবাহ করেছেন, তবে ২০০৮ সালের সেই সময় টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা গৌরব চোপড়ার সঙ্গেও তিনি সম্পর্কে ছিলেন। যাই হোক, পরবর্তীকালে সুরজ নাম্বিয়ার এর সঙ্গে খুব ভালো করে সংসার করছেন তিনি। ‘কিউকি সাস ভি কভি বহু থি’, ওই সময়েই গৌরব চোপড়ার সঙ্গে ‘পতি, পত্নী আউর ও’ নামের একটি রিয়্যালিটি শোতে অংশ নিয়েছিলেন মৌনি।

তবে ২০১২ সালে সম্পর্ক নষ্ট হয় তাঁদের। মৌনীর জীবনে আসেন মোহিত রায়না। এদিকে তারপর ২০১৮ সালে ফ্যাশন কনসালটেন্ট হিতিশা চেরান্দাকে বিয়ে করেন গৌরব। সেই সময় মৌনী গৌরবের সম্পর্ক নিয়ে মুখ খোলেন অভিনেতার প্রাক্তন প্রেমিকা নারায়ণী শাস্ত্রী। নারায়নীর সাথে ব্রেকআপের পরেই মৌনীকে ডেট করতে শুরু করেন গৌরব। প্রায় ৫০ হাজার লাইক পরেছে, প্রায় ৭৫০ কমেন্ট পরেছে, তবে আর কি দেরি না করে চটপট দেখে নিন অসাধারণ ছবি-

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

Related Articles