Bengali SerialHoop PlusHoop Viral

স্ত্রী নবনীতাকে ছেড়ে অন্য অভিনেত্রীকে দু-হাত খুলে প্রেম নিবেদন জিতু কমলের, তুমুল ভাইরাল ভিডিও

টেলিটাউনে কোনো নতুন সম্পর্ক গড়ার খবর যেমন খুব সহজে আকাশে ভেসে বেড়ায় তেমন সম্পর্ক বিচ্ছেদের খবর ভাঙার কথা টলিপাড়াতে হাওয়ার মতো ভেসে বেড়ায়। এরকমই টেলিপর্দার জনপ্রিয় তারকা জুটি জিতু কমল ও নবনীতা দাসের সম্পর্ক ভাঙনের কথা ভেসে বেড়াচ্ছে সোশ্যাল দুনিয়াতে। নেটিজেনরা কিছুতেই এই কথা বিশ্বাস করতে পারছেনা। এই তো বছর আড়াই আগের কথা।

এই তো বছর আড়াইয়ের কথা। ‘অর্ধাঙ্গিনী’ ধারাবাহিক সেটে জীতু ও নবনীতার প্রথম আলাপ। হিরো হিরোইনের অভিনয় করতে করতে নিজেরাই প্রেমে পড়ে যান। এই ধারাবাহিকে অর্ধাঙ্গিনী র চরিত্রে পাঠ করতে করতে নিজেরাই অর্ধাঙ্গিনী হয়ে উঠবে কল্পনাও করতে পারেননি। প্রেমপর্ব মিটিয়ে দু বছর আগেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। চুটিয়ে সংসারও করছিলেন। জীতু আর নবনীতার খুনসুটি করেই দিন কাটাচ্ছিল। কখনো দুজনে বেড়িয়ে যাচ্ছে ঘুরতে তো আবার কখনো লকডাউনে মজা করেই দিন কাটছিল।

এর মাঝেই হঠাৎ কি হল। সকলের সামনে স্ত্রীর গালে সপাটে চড় মাড়লো। শুধুই কি চড় মারলো সকলের সামনে নবনীতাকে ছেড়ে অন্য মেয়েকে প্রেমের প্রস্তাব দিচ্ছে। ব্যপারটা কি। না না চিন্তার কিছুই নেই জীতু নিজের স্ত্রীকে এখনো আগের মতো ভালোবাসেন। ভালোবাসা বাড়লেও কমেনি। আসলে পুরোটাই মসকরা জীতুর। নবনীতাকে চড় মারার ভিডিয়োটি ছিল রিল ভিডিও। সম্প্রতি মনের সুখে ‘রাজা হিন্দুস্থানি’ সিনেমার ‘পরদেশি পরদেশি’ গান গাইছেন জীতু। সেই সময় পাশ থেকে গানের একটা লাইন গেয়ে ওঠেন স্ত্রী নবনীতা। এরপরেই প্রবল রেগে তাঁকে সকলের সামনে সপাটে একটি চড় কষিয়ে দেন জিতু।

 

View this post on Instagram

 

A post shared by jeetu🇮🇳 (@jeetu_kamal)

বর্তমানে জীতু আকাশ আটের জনপ্রিয় ধারাবাহিক ‘হয়তো তোমারই জন্য’ তে অভিনয় করছেন সম্পূর্ণা আর জিতু । এই ধারাবাহিকে অভিনেতার বিপরীতে অভিনয় করছেন সকলের প্রিয় সম্পূর্ণা। শ্যুটিংয়ের পাশাপাশি সেটে সহ-অভিনেত্রীর সঙ্গে অনেকটা সময়ই কাটাতে হচ্ছে জিতুক্র। তাই শ্যুটিংয়ের ফাঁকে একটু হাসি, একটু খুনসুটি লেগেই থাকে এই দুজনের মধ্যে। আর জীতু মজার করে কাজ করতে ভালোবাসে। অভিনেতা নবনীতাকে ছেড়ে কোনো পরকীয়াতে মজেনি। মজার ছলে রিল ভিডিও বানানোর জন্য সহনায়িকা সম্পূর্ণা কে বললেন ‘আই লাভ ইউ’। রিলের স্বার্থে সাথে এই ভিডিও করলেন। নিমেষে ভাইরাল হয় এই ভিডিও।

whatsapp logo