whatsapp channel

খেলনা বাড়ি নয়, মানালির নতুন ধারাবাহিকের আগমনে বন্ধ হচ্ছে কোন সিরিয়াল!

চিত্রনাট্য যেমনই হোক না কেন, বর্তমানে চ্যানেল কর্তৃপক্ষের কাছে টিআরপিই মূল কথা। টিআরপির জন্য গল্পের গরুকে গাছে উঠিয়ে দিতেও রাজি তাঁরা। ফলে মে মাসের শেষে আইপিএল সিজন শেষ হতেই একের…

Avatar

Nilanjana Pande

চিত্রনাট্য যেমনই হোক না কেন, বর্তমানে চ্যানেল কর্তৃপক্ষের কাছে টিআরপিই মূল কথা। টিআরপির জন্য গল্পের গরুকে গাছে উঠিয়ে দিতেও রাজি তাঁরা। ফলে মে মাসের শেষে আইপিএল সিজন শেষ হতেই একের পর এক ধারাবাহিক অফ এয়ার হয়ে যাচ্ছে। এর মধ্যেই ঘোষণা হয়ে গিয়েছে জি বাংলার নতুন ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’-র সম্প্রচার সময়। দীর্ঘদিন পর এই ধারাবাহিক মাধ্যমে ছোট পর্দায় কামব্যাক করছেন মানালি দে (Manali Dey)। তবে চমক হল স্টার জলসার পরিবর্তে তিনি কামব্যাক করছেন প্রতিদ্বন্দ্বী চ্যানেল জি বাংলায়। আগামী 3 রা জুলাই থেকে সন্ধ্যা সাড়ে ছ’টার স্লটে সম্প্রচারিত হতে চলেছে ‘কার কাছে কই মনের কথা’। অর্থাৎ আবারও স্লট হারাল ‘খেলনা বাড়ি’।

এর আগেও বারবার ঘটছে এই ঘটনা। এর আগেও টিআরপির কারণে মুড়ি মুড়কির মতো মেগার স্লট পরিবর্তন হয়েছে। ‘খেলনা বাড়ি’-র মুখ্য চরিত্রে অভিনয় করছেন আরাত্রিকা দে (Aratrika Dey) ও বিশ্বজিৎ ঘোষ (Biswajit Ghosh)। শোনা যাচ্ছে, এবার ‘খেলনা বাড়ি’-র নতুন সম্প্রচার সময় হতে চলেছে রাত ন’টা। অর্থাৎ একশো শতাংশ সম্ভাবনা রয়েছে ‘সোহাগ জল’ ধারাবাহিকটি অফ এয়ার হওয়ার। কারণ প্রথম থেকেই চিত্রনাট্যে পরকীয়া প্রবেশ করার ফলে ‘সোহাগ জল’-এর টিআরপি ছিল কম। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya) ও হানি বাফনা (Honey Bafna) অভিনয় করলেও বিনোদিনী ওরফে বেণীবৌদিকে ঘিরে চিত্রনাট্য দানা বাঁধতেই টিআরপি উর্ধ্বগামী হচ্ছে। এই চরিত্রে অভিনয় করছেন সুদীপ্তা বক্সী (Sudipta Bakshi)।

অপরদিকে ‘কার কাছে কই মনের কথা’ নারীকেন্দ্রিক ধারাবাহিক। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে এই ধারাবাহিকের প্রোমো। শুধুমাত্র মানালিই নন, ‘কার কাছে কই মনের কথা’-‌র মাধ্যমে বহুদিন পর ছোট পর্দায় ফিরতে চলেছেন বাসবদত্তা চট্টোপাধ্যায় (Basabdutta Chatterjee), স্নেহা চট্টোপাধ্যায় (Sneha Chatterjee)।

মানালির বিপরীতে অভিনয় করছেন নবাগত অভিনেতা দ্রোণ (Dron)। এছাড়াও দ্রোণের মায়ের চরিত্রে দেখা মিলবে ঋতা দত্ত চক্রবর্তী (Rita Dutta Chakraborty)-র।

whatsapp logo