whatsapp channel

Madhumita Sarcar: হাসপাতালের বিছানায় শুয়ে ছবি শেয়ার মধুমিতার!

মধুমিতা সরকার (Madhumita Sarcar) সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয়। নিত্যনতুন ফটোশুট সকলের সাথে শেয়ার করেন তিনি। বানান ইন্সটাগ্রাম রিল। কিন্তু সোমবার, সপ্তাহের প্রথম দিনে হঠাৎই মধুমিতা শেয়ার করলেন তাঁর হাসপাতালের বিছানায়…

Avatar

Nilanjana Pande

মধুমিতা সরকার (Madhumita Sarcar) সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয়। নিত্যনতুন ফটোশুট সকলের সাথে শেয়ার করেন তিনি। বানান ইন্সটাগ্রাম রিল। কিন্তু সোমবার, সপ্তাহের প্রথম দিনে হঠাৎই মধুমিতা শেয়ার করলেন তাঁর হাসপাতালের বিছানায় শুয়ে থাকা ছবি। তা দেখে রীতিমত চমকে গিয়েছেন মধুমিতার অনুরাগীদের একাংশ। ছবিতে মধুমিতার পরনে রয়েছে গোলাপি রঙের হাসপাতালের পোশাক। হাতে চ্যানেল করা রয়েছে। দুই কানে ব্লুটুথ ইয়ারফোন দিয়ে গান শুনছেন অভিনেত্রী। পাশে রাখা রয়েছে একটি ইংরাজি বই। চোখে কালো ফ্রেমের চশমা। সম্ভবতঃ একটু আগে অবধি বইটি পড়ছিলেন মধুমিতা।

ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন, গুরুতর কিছু ঘটেছিল। তবে সুন্দরভাবে সেরে উঠছেন তিনি। সকলকে তাঁর জন্য প্রার্থনা ও ভালোবাসার কারণে ধন্যবাদ জানিয়েছেন মধুমিতা। এই ক্যাপশনের সাথেই ইঞ্জেকশন, চোখে চশমা পরা ইমোজি, ফার্স্ট এইড, বইয়ের ইমোজি জুড়ে দিয়েছেন মধুমিতা। প্রকৃতপক্ষে, কিছুদিন আগেই পেটে তীব্র যন্ত্রণা অনুভব করেছিলেন মধুমিতা। দ্রুত তাঁকে চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক পরীক্ষার পর তাঁর অ্যাপেন্ডিসাইটিস ধরা পড়ে। দ্রুত তা অস্ত্রোপচার হয়। অস্ত্রোপচারের পর আপাতত ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন মধুমিতা। সুস্থ হয়ে আবারও শুটিং ফ্লোরে ফেরার দিন গুনছেন তিনি।

ইতিমধ্যেই রিলিজ করেছে মধুমিতা অভিনীত ওয়েব সিরিজ ‘জাতিস্মর’-এর ট্রেলার। এই ওয়েব সিরিজে মধুমিতার চরিত্রের নাম রূপকথা। এক জমিদার বাড়িতে রূপকথার আগমন ও তাকে ঘিরে বিভিন্ন অদ্ভুত ঘটনা তুলে ধরা হয়েছে ‘জাতিস্মর’-এ। এটি একটি সাসপেন্স থ্রিলার ঘরানার ওয়েব সিরিজ। আগামী 21 শে এপ্রিল হইচই-এ স্ট্রিমিং হতে চলেছে ‘জাতিস্মর’।

এছাড়াও আগামী দিনে মধুমিতাকে দেখা যাবে ‘চিনি 2’-এ। এই ফিল্মটি পরিচালনা করছেন মৈনাক ভৌমিক (Mainak Bhowmik)।

whatsapp logo