Hoop PlusRegional

Akshara Singh: গোপন ভিডিও ফাঁস! আপত্তিকর পরিস্থিতির শিকার ভোজপুরি নায়িকা

প্রযুক্তি উন্নত হওয়ার সাথেই বাড়ে তাকে ঘিরে অপরাধপ্রবণতা। ইদানিং সময়ের সাইবার ক্রাইমের ঘটনা এর প্রকৃষ্ট উদাহরণ। সোশ্যাল মিডিয়ার বাড়বাড়ন্ত বর্তমানে সাইবার ক্রাইমের পথকেও প্রশস্ত করেছে। তবে কিছু সময় ধরে এই অপরাধের শিকার হচ্ছেন ভোজপুরি অভিনেত্রী ও হিন্দি টেলিভিশন অভিনেত্রীদের একাংশ। এই অভিনেত্রীরা অনেকেই ভীষণ ভাবে বোল্ড। অঞ্জলি অরোরা (Anjali Arora)-র এমএমএস কান্ডের আগুন ঠান্ডা না হতেই এবার ভোজপুরি নায়িকা অক্ষরা সিং (Akshara Singh)-এর ভিডিও ভাইরাল হল।

ভাইরাল হওয়া ভিডিও ক্লিপিংসে একজন মহিলাকে দেখা যাচ্ছে। যদিও মহিলার মুখ স্পষ্ট বোঝা যাচ্ছে না। এক ব্যক্তির সাথে অত্যন্ত আপত্তিকর অবস্থায় দেখা যাচ্ছে ওই মহিলাকে। কিন্তু মহিলার মুখ বোঝা না গেলেও নেটিজেনদের একাংশের দাবি, ওই মহিলা অক্ষরা ছাড়া অপর কেউ নন। কিন্তু অক্ষরার অনুরাগীদের মতে, এই মহিলা অক্ষরা নন। অক্ষরাকে অপবাদ দেওয়ার জন্য এই ভিডিও বানানো হয়েছে। অক্ষরা নিজেও এই ঘটনার প্রতিবাদ করেছেন। তিনি বলেছেন, এই ভিডিও তাঁর নয়। যাঁরা এই ধরনের ভিডিও ভাইরাল করছেন, তাঁদের ঘরেও মা-বোন রয়েছে।

কালার্স চ্যানেলের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস 15’-এ অক্ষরা অংশগ্রহণ করেছিলেন। সম্প্রতি অক্ষরার মিউজিক ভিডিও ‘ঝুলানিয়া’ যথেষ্ট হিট করেছে। শুধুমাত্র অভিনয় নয়, এই মিউজিক ভিডিওয় গানও গেয়েছেন অক্ষরা। মিউজিক ভিডিওতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন করণ খান্না (Karan Khanna)। মিউজিক ভিডিওটি রিলিজের পর অক্ষরার এমএমএসটি ভাইরাল হয়। মিউজিক ভিডিওর ভিউ ইতিমধ্যেই পঁয়তাল্লিশ লক্ষ ছাড়িয়ে গিয়েছে। কিন্তু এই মিউজিক ভিডিওতে কোনো বোল্ড দৃশ্য নেই।

ফলে স্বাভাবিক ভাবেই বোঝা যাচ্ছে, অক্ষরার কেরিয়ারের ক্ষতি করার জন্য মিউজিক ভিডিওটি হিট হওয়ার পর এমএমএসটি ভাইরাল করা হয়েছে। তবে এই ব্যাপারে অক্ষরা এখনও কোনো আইনি পদক্ষেপ গ্রহণ করেননি।

whatsapp logo