BollywoodHoop Plus

Raj Kundra: ‘খুব শীঘ্রই সামনে আসবে’, পর্ণ কান্ডে নতুন দাবি রাজ কুন্দ্রার

রাজ কুন্দ্রা (Raj Kundra) তো ইদানিং ফেস শিল্ডে মুখ ঢেকেই ঘুরে বেড়াচ্ছেন। বোঝা যাচ্ছে না, বিগ বসের ঘরে তিনি ফেস শিল্ড আদৌ খুলবেন কিনা! পর্ণোগ্রাফি কান্ডে নিজের বক্তব্য পেশ করতে রাজ আদালতের পরিবর্তে ‘বিগ বস’-এ যাওয়ার কথা ভেবেছেন। রাজের হেটার্সকুল আপাতত তাঁকে বিগ বসের ঘরে দেখে এলিমিনেট করার প্ল্যান করছেন। এর মধ্যেই বুধবার রাজের একটি টুইট নেটদুনিয়ায় শোরগোল ফেলে দিয়েছে।

টুইট করে রাজ লিখেছেন, গত বছর এই দিনে তিনি আর্থার রোড জেল থেকে ছাড়া পেয়েছিলেন। রাজ মনে করেন, সঠিক সময়ে তিনি সুবিচার পাবেন। খুব শীঘ্রই সত্য প্রকাশ পাবে বলে আশাবাদী রাজ লিখেছেন, তাঁর ট্রোলাররা তাঁকে মানসিক ভাবে শক্ত করে তুলেছেন। এই কারণে রাজ শুভাকাঙ্খীদের ধন্যবাদ জানানোর পাশাপাশি অধিক পরিমাণে ধন্যবাদ জানিয়েছেন ট্রোলারদের। এই টুইটের সাথে নিজের একটি ছবিও শেয়ার করেছেন রাজ। ছবিতে তাঁর পরনে রয়েছে হুডি ও সানগ্লাস। ছবির উপরে লেখা রয়েছে, পুরো গল্প না জেনে চুপ করে থাকা উচিত।

গত বছর মার্চ মাসে মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চে রাজের বিরুদ্ধে পর্ণ ফিল্ম বানিয়ে নেটে আপলোড করার অভিযোগ জানিয়েছিলেন শার্লিন চোপড়া (Sherlyn Chopra) ও পুনম পান্ডে (Poonam Pandey)। এরপর জুন মাসে মাড আইল্যান্ডের একটি বাংলো থেকে বেআইনি পর্ণ ফিল্ম বানানোর অভিযোগে গ্রেফতার হন গহনা বশিষ্ঠ (Gehena Vashishth) সহ কয়েকজন নিউকামার মডেল অভিনেতা-অভিনেত্রী। এই ঘটনায় সামনে আসে রাজের নাম। জুলাই মাসে গ্রেফতার হন রাজ। তাঁর বিরুদ্ধে পর্ণ ফিল্ম বানিয়ে ‘হটশটস’ অ্যাপের মাধ্যমে ইন্টারনেটে আপলোড করার অভিযোগ ছিল।

এই ঘটনায় শিল্পা শেঠি (Shilpa Shetty)-কে জিজ্ঞাসাবাদ করে কোনো তথ্য পাওয়া যায়নি। বর্তমানে জামিনে মুক্ত থাকলেও রাজের বিরুদ্ধে তদন্ত জারি রয়েছে।

whatsapp logo