BollywoodGossipHoop Plus

Karan Johar: কাজলের অতীত নিয়ে কাটাছেঁড়া করণ জোহরের

অজয় দেবগণ (Ajay Devgan) ও কাজল (Kajol)-এর জুটি বলিউডের পাওয়ার কাপলদের মধ্যে অন্যতম। তাঁরা যেন একে অপরের পরিপূরক। বারবার তাঁদের বিবাহ বিচ্ছেদের খবর সামনে এলেও অজয় বা কাজল তা নিয়ে মুখ খোলেননি। অজয়কে ভালোবেসে বিয়ে করেছিলেন কাজল। কিন্তু সম্প্রতি জানা গেল, অজয় নয়, প্রকৃতপক্ষে এর আগে কাজল ভালোবাসতেন অন্য এক পুরুষকে।

তবে এই রহস্য ফাঁস করলেন কাজল বা অজয় নন, করণ জোহর (Karan Johar)। সম্প্রতি সেলিব্রিটি ডান্স রিয়েলিটি শো ‘ঝলক দিখলা যা’-তে বিশেষ অতিথি হয়ে এসেছিলেন কাজল। এই শোয়ে বর্তমানে বিচারকের আসনে রয়েছেন করণ। সঞ্চালক মণীশ পল (Manish Paul) জানেন, হাঁড়ির খবর রাখতে ও হাটে হাঁড়ি ভাঙতে খুব ভালোই পারেন ‘কেজো’। ফলে তিনি করণকে জিজ্ঞাসা করেছিলেন, অজয় ছাড়া বলিউডের আর কোনও নায়ক কাজলের ক্রাশ ছিলেন কিনা! এক মুহূর্ত অপেক্ষা না করে করণ বলেন, কাজলের ক্রাশের নাম অক্ষয়কুমার (Akshay Kumar)। তবে এই প্রথমবার নয়, এর আগেও করণ ‘দি কপিল শর্মা শো’-তে এসে এই কথা জানিয়েছিলেন।

করণ বলেন, ‘হেনা ইন মুম্বই’-এর প্রিমিয়ারে কাজলের সাথে করণের পরিচয় হয়েছিল যা পরবর্তীকালে পরিণত হয় গাঢ় বন্ধুত্বে। অক্ষয়ের উদ্যোগেই হয়েছিল এই বন্ধুত্ব। করণ জানান, গোটা প্রিমিয়ারে সেদিন অক্ষয়কেই খুঁজেছিলেন কাজল। হয়তো করণও তাঁকে খুঁজছিলেন। শেষ অবধি উপায় না দেখে দুজনে দুজনকে সঙ্গ দেন। সেদিন করণ বুঝতে পেরেছিলেন, কাজলের ক্রাশ অক্ষয়। কিন্তু এই ঘটনার ফলেই তৈরি হয়েছিল দুজনের বন্ধুত্ব।

কাজল ও করণের বন্ধুত্বে মাঝে চিড় ধরেছিল। দুজন দুজনের সাথে কথা বলতেন না। কিন্তু করণের দুই সন্তান যশ (Yash) ও রুহি (Ruhi)-র জন্মের পর পরিস্থিতির পরিবর্তন হয়।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)