whatsapp channel

প্রতিযোগীর গান নিয়ে ইন্ডিয়ান আইডলে তুমুল ঝগড়া অনু ও সুনিধির, পুরনো সেই ভিডিও ভাইরাল

‘ইন্ডিয়ান আইডল 12' নিয়ে বিতর্ক অব্যাহত। এই বিতর্কের জেরে নেমে গিয়েছে শোয়ের টিআরপি। অপরদিকে সুরকার-গায়ক বিশাল দাদলানি (vishal Dadlani) শোয়ের বিচারকের আসন ছেড়ে দিয়েছেন। বিশালের স্থানে বিচারকের আসনে এসেছেন অনু…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

‘ইন্ডিয়ান আইডল 12′ নিয়ে বিতর্ক অব্যাহত। এই বিতর্কের জেরে নেমে গিয়েছে শোয়ের টিআরপি। অপরদিকে সুরকার-গায়ক বিশাল দাদলানি (vishal Dadlani) শোয়ের বিচারকের আসন ছেড়ে দিয়েছেন। বিশালের স্থানে বিচারকের আসনে এসেছেন অনু মালিক (Anu malik)। এছাড়াও রয়েছেন নেহা কক্কর (Neha kakkar) ও হিমেশ রেশমিয়া (Himesh reshmiya)। কিন্তু একসময় ‘ইন্ডিয়ান আইডল’-এর ফিফথ সিজনে অনু মালিকের সঙ্গে বিচারকের আসনে ছিলেন সুনিধি চৌহান (sunidhi chauhan)। সেখানে দুজনের মধ্যে রীতিমতো বিতর্ক বেধেছিল। এবার সেই ভিডিও আবার নতুন করে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

Advertisements

ভিডিওতে দেখা যাচ্ছে, ‘ইন্ডিয়ান আইডল’-এর এক প্রতিযোগী ‘মার্ডার’ ফিল্মের বিখ্যাত গান ‘দিল কো হাজার বার রোকা’ গানটি পারফর্ম করেছেন। কিন্তু সেই গানের শুরুতেই অনু অসন্তুষ্ট হয়ে বলেন, ওই প্রতিযোগী কি গাইলেন তা বুঝতে পারেননি তিনি। কিন্তু অনু তাঁর মতামত শেষ করার আগেই তাঁকে থামিয়ে দেন সুনিধি। সুনিধি ওই প্রতিযোগীর কন্ঠস্বরের প্রশংসা করে বলেন, তিনি ওই প্রতিযোগীকে সিলেক্ট করেছেন।

Advertisements

অনুকে মাঝপথে থামিয়ে দেওয়ার জন্য রাগান্বিত হয়ে অনু সুনিধিকে দু’কথা শুনিয়ে দেন। অনু বলেন, সুনিধি তাঁকে কথা শেষ করতে দিচ্ছেন না। কিন্তু সুনিধি বলেন, তিনি কারও কাজে বাধা দেননি। বরং তিনি তাঁর মতপ্রকাশ করেছেন।

Advertisements

কিন্তু দর্শকদের জন্য এই বিতর্কের শেষে অপেক্ষা করছিল চমক। ওই প্রতিযোগীকে পরবর্তী রাউন্ডের জন্য মনোনীত করে তাঁর হাতে টিকিট তুলে দিয়েছিলেন অনু মালিক। সেট ইন্ডিয়ার ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি ছড়িয়ে পড়ার পর অনেকেই প্রশ্ন করতে শুরু করেছেন, তাহলে ‘ইন্ডিয়ান আইডল’-এ প্রতিযোগীদের সিলেকশনটাও কি স্ক্রিপ্টেড?

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar