whatsapp channel

Saif Ali Khan: মহাভারতে অভিনয় করতে চাই: সইফ আলি খান

বলিউডে বারবার ‘মহাভারত’ ফিল্মের আকারে তৈরি হওয়ার প্রস্তাব উঠলেও বি.আর.চোপড়া (B.R.Chopra) নির্মিত ‘মহাভারত’-কে অতিক্রম করার সাহস এখনও কেউ দেখাতে পারেননি। তবে বহু তারকা রয়েছেন যাঁরা নিজেদের ‘মহাভারত’-এর চরিত্রে অভিনয় করতে…

Avatar

Nilanjana Pande

বলিউডে বারবার ‘মহাভারত’ ফিল্মের আকারে তৈরি হওয়ার প্রস্তাব উঠলেও বি.আর.চোপড়া (B.R.Chopra) নির্মিত ‘মহাভারত’-কে অতিক্রম করার সাহস এখনও কেউ দেখাতে পারেননি। তবে বহু তারকা রয়েছেন যাঁরা নিজেদের ‘মহাভারত’-এর চরিত্রে অভিনয় করতে দেখতে চান। এঁদের মধ্যে অন্যতম সইফ আলি খান (Saif Ali Khan)। সইফের বলিউড কেরিয়ার শুরুর দিকে কখনও কেউ ভাবতে পারেননি, তিনি হয়ে উঠবেন এক সফল অভিনেতা। সুযোগ পেলে তিনি ভার্সেটাইল হয়ে উঠতে পারেন, তা বারবার প্রমাণ করেছেন সইফ। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি জানালেন, তাঁর মহাভারতের চরিত্রে অভিনয়ের ইচ্ছার কথা।

সইফ জানিয়েছেন, কখনও যদি ‘লর্ড অফ দ্য রিংস’-এর মতো করে বলিউডে ‘মহাভারত’ বানানো হয়, তাহলে অবশ্যই তিনি তাতে অভিনয় করতে চাইবেন। প্রকৃতপক্ষে, সইফের স্বপ্নের চরিত্র বলে কিছুই নেই। তিনি চান সঠিক চরিত্রে অভিনয়ের প্রস্তাব। স্বপ্নের চরিত্র না থাকার কারণে সইফ সহজেই ফুটিয়ে তুলতে পারেন যে কোনো শেডের চরিত্র। সইফ নিজেই স্বীকার করলেন, এর আগে ‘কাচ্চে ধাগে’ ফিল্মের সেটে তিনি অজয় দেবগণ (Ajay Devgan)-কে বলেছিলেন, তাঁর ‘মহাভারত’-এ অভিনয়ের ইচ্ছার কথা।

সইফের মতে, ‘মহাভারত’-এ অভিনয় তাঁদের প্রজন্মের কাছে স্বপ্নের বিষয়। এই ধরনের প্রোজেক্ট বলিউডে তৈরি হলে তা দক্ষিণের কাছেও যথেষ্ট গ্রহণযোগ্য হবে বলে মনে করেন সইফ। ‘মহাভারত’-এর কর্ণ চরিত্রটি সইফের কাছে যথেষ্ট আকর্ষণীয়।

তবে খুব শীঘ্রই সইফকে দেখা যাবে ভারতীয় মহাগাথা অনুসরণে তৈরি ফিল্ম ‘আদিপুরুষ’-এ। এই ফিল্মে তাঁর সাথে অভিনয় করছেন প্রভাস (Prabhas) ও কৃতী শ‍্যানন (Kriti Shannon)।

whatsapp logo