Hoop PlusTollywood

Parambrata-Subhashree: শুভশ্রীর সম্পর্কে যা বললেন পরমব্রত চট্টোপাধ্যায়

অবশেষে মুক্তি পেতে চলেছে পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) ও শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) অভিনীত ফিল্ম ‘হাবজি গাবজি’। আগামী 3 রা জুন মুক্তি পাচ্ছে এই ফিল্ম। ফিল্মটি পরিচালনা করেছেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। এই ফিল্মে স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন পরমব্রত ও শুভশ্রী। অপর দিকে পরমব্রতর পরিচালনায় নির্মিত ফিল্ম ‘বৌদি ক্যান্টিন’-এ অভিনয় করছেন শুভশ্রী। শুভশ্রী জানালেন, অভিনেতার তুলনায় পরিচালক হিসাবে পরমব্রত বেশি নম্বর পাবেন।

পরমব্রত জানিয়েছেন, শুভশ্রীর সঙ্গে অভিনয় করার পর থেকেই তাঁকে পরিচালনা করার ইচ্ছা ছিল পরমব্রতর। কারণ শুভশ্রী মনে-প্রাণে বিশ্বাস করেন, তিনি সবার আগে একজন অভিনেত্রী। আগে তাঁর অভিনয়সত্ত্বা, তারপর গ্ল‍্যামার। অভিনয়ের জন্য বাকিগুলো হয়। বাকিগুলোর জন্য অভিনয় নয়। শুভশ্রীর মধ্যে পরমব্রত এই বিশ্বাস দেখেছেন। ‘বৌদি ক্যান্টিন’-এ একসাথে কাজ করার পর তাঁর এই বিশ্বাস আরও দৃঢ় হয়েছে।

শুভশ্রী জানালেন, অভিনেতা হিসাবে পরমব্রতর সাথে কাজ করতে পছন্দ করলেও পরিচালক হিসাবে কাজ করতে তাঁর আরও ভালো লেগেছে। ‘বৌদি ক্যান্টিন’-এও স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন পরমব্রত ও শুভশ্রী। এই সূত্রে তাঁদের বন্ধুত্ব আরও দৃঢ় হয়েছে।

শুভশ্রীর মতে, পরমব্রতর সাথে তাঁর ব্যক্তিগত রসায়ন জমাটি। ভবিষ্যতেও হয়তো আবারও তাঁরা একসাথে কাজ করবেন। তবে শুভশ্রী পরিচালক পরমব্রতকেই বেশি এগিয়ে রেখেছেন।

whatsapp logo