Hoop PlusTollywood

Abhishek Chatterjee: অভিষেকের স্মৃতি সঙ্গে নিয়েই পালিত হল মেয়ের জন্মদিন!

দেখতে দেখতে ঘুরে গিয়েছে বছর। অভিষেক চট্টোপাধ্যায় (Abhishek Chatterjee) -এর অকালপ্রয়াণের পর ধীরে ধীরে নিজেকে সামলেছেন তাঁর স্ত্রী সংযুক্তা (Sanjukta Chatterjee)। সামাল দিতে চেষ্টা করছে অভিষেক ও সংযুক্তার একমাত্র কন্যাসন্তান সাইনা (Saina)। বাবা আদর করে মেয়েকে ডাকতেন ডল বলে। সাইনা পড়াশোনায় যথেষ্ট ভালো। ফ্রেঞ্চ ভাষাতেও রয়েছে দক্ষতা। মেয়েকে নিয়ে যথেষ্ট গর্ব ছিল অভিষেকের। স্বপ্ন দেখতেন বলিউডের মাটিতে মেয়ের ডেবিউ-এর। কিন্তু সবকিছু এলোমেলো করে দিয়েছে 2022 সাল। কার্ডিয়াক অ্যারেস্টে আক্রান্ত হয়ে চলে গিয়েছেন অভিষেক। তবু জীবন তো থেমে থাকে না। গত বছর প্রয়াণের অনেক আগেই অভিষেক তাঁদের কন্যার জন্মদিনের প্ল্যান করে রেখেছিলেন। তাঁর প্রয়াণের পর সংযুক্তা অভিষেকের নির্দেশ অনুসারেই মেয়ের জন্মদিন পালন করেছিলেন। চলতি বছরও সংযুক্তা নিজেই আয়োজন করেছিলেন ডলের জন্মদিনের।

এই বছর সাইনা পদার্পণ করল তের বছরের কোঠায়। ফ্লোটেলে আয়োজন হয়েছিল তার জন্মদিনের। কালো রঙের জাম্পস্যুটে সেজেছিল অভিষেক ও সংযুক্তার ডল। মা গঙ্গার পবিত্রতাকে সাক্ষী রেখে এদিন সাইনির জন্মদিন পালিত হয়েছে। ফুশিয়া পিঙ্ক রঙের শার্ট ও কালো রঙের ট্রাউজার পরেছিলেন সংযুক্তা। সাথে অবশ্যই রেখেছিলেন অভিষেকের ছবি। সাইনার জন্মদিনে তাঁর আরাধ্য বালগোপালকে নিজের সাথে ফ্লোটেলে নিয়ে গিয়েছিলেন সংযুক্তা। নিবেদন করা হয়েছিল নিরামিষ প্রসাদ। বিটিএস-এর অন্ধ ভক্ত সাইনার জন্মদিনের থিম কেক ছিল অবশ্যই বিটিএস-এর আদলে।

ফুলের তোড়া দিয়ে সাজানো হয়েছিল চারিদিক। প্রবেশপথেও ছিল বিটিএস-এর পোস্টার। প্রবেশপথ সাজানো হয়েছিল পার্পল, হলুদ, সাদা ও সোনালি বেলুন দিয়ে। সাইনার জন্মদিনে উপস্থিত ছিল তার কিছু বন্ধু। কেক কাটার পর অভিষেকের ছবিতে তা ছোঁয়াতে ভুললেন না মা ও মেয়ে। জন্মদিনের এক সপ্তাহ পরে ডলের জন্মদিনের ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সংযুক্তা লিখেছেন, টিনএজার হয়ে গেল তাঁর ডল।

অভিষেকের জন্মদিনে সংযুক্তা ঘোষণা করেছিলেন, খুব শীঘ্রই অভিনয়ে আসতে পারে ডল। তবে এর বেশি কিছু খোলসা করেননি তিনি।

whatsapp logo